টঙ্গিবাড়ীতে বালিগাও-মাওয়া সড়কের সিএনজি ও ড্রাম ট্রাকের মুখোমুখী সংঘর্ষে মা-মেয়ে নিহত; শিশু নাতিন আহত

0
6
টঙ্গিবাড়ীতে বালিগাও-মাওয়া সড়কের সিএনজি ও ড্রাম ট্রাকের মুখোমুখী সংঘর্ষে মা-মেয়ে নিহত; শিশু নাতিন আহত

প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি ২০২২ইং।। ৯ই ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ (বসন্তকাল)।। ১৯ রজব,১৪৪৩ হিজরি।।

বিক্রমপুর খবর : টঙ্গীবাড়ি প্রতিনিধি : মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলাধীন বালিগাও-মাওয়া সড়কের তৌলকাইয়ে সিএনজি ও ড্রাম ট্রাকের মুখোমুখী সংঘর্ষে দুই নারী নিহত ও এক শিশু গুরুতর আহত হয়েছেন। নিহতরা একই পরিবারের মা, মেয়ে আর আহত শিশু নাতিন।

আজ মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে আটটায় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন মাদারীপুর জেলার শিবচর থানাধীন নুরু মাস্টার কান্দির শহিদুল ইসলামের স্ত্রী শিউলী বেগম (৪৫), মেয়ে পুতুল আক্তার (২০) আর গুরুতর আহত শিশু আনিছা (২)।
নিহত পুতুলের স্বামী একই থানাধীন ভদ্রাসন গ্রামের আরিফ বেপারী। আহত ও নিহতরা জেলার মোক্তারপুর থেকে থেকে সিএনজি চড়ে মাওয়া যাচ্ছিলেন। ঘটনাস্থলে ইট বোঝাই ট্রাক বিপরীত দিক থেকে এসে সিএনজিটিকে চাপা দিলে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। আহত শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টঙ্গিবাড়ী থানা অফিসার ইনচার্জ মোল্লা শোয়েব আলী জানান, মাওয়াগামী সিএনজিটি বালিগাও বাজারের আগে তৌলকাই সেতুর কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মা, মেয়ে নিহত হন নাতিন আহত হন।
তিনি আরও জানান, এ ঘটনায় ট্রাকের চালককে আটক করা হয়েছে। তবে সিএনজিচালিত অটোরিকশা চালক পালিয়ে গেছে। ট্রাক ও অটোরিকশা পুলিশের হেফাজতে আছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

  (বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..               

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন