লৌহজংয়ের ইউএনও’র করোনা জয়

0
17
লৌহজংয়ের ইউএনও’র করোনা জয়

প্রকাশিত :রবিবার, ১৪ জুন ২০২০ ইং ।। ৩১ জ্যৈস্ঠ ১৪২৭ বঙ্গাব্দ ।।

বিক্রমপুর খবর : লৌহজং প্রতিনিধি  :  মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাবিরুল ইসলাম খান করোনা জয় করেছেন। আজ শনিবার তাঁর দ্বিতীয় ফলোআপ টেস্টে করোনা নেগেটিভ রেজাল্ট এসেছে। তিনি এখন পুরোপুরি সুস্থ্য। কাল রবিবার থেকে তিনি অফিস করবেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কাবিরুল ইসলাম খান জানিয়েছে, আল্লাহর অশেষ রহমতে আমি করোনা জয় করতে পেরেছি। গত ৩১ মে থেকে  নিজ সরকারী বাংলোয় হোম কোয়ারেন্টেনে ছিলাম । লৌহজংবাসীর দোয়া আর ভালাবাসায় আল্লাহ আমাকে করোনা থেকে মুক্ত করেছেন। যারা আমার জন্য দোয়া করেছেন, তাদেরকে অশেষ অশেষ ধন্যবাদ।

উল্লেখ্য গত ৩১ মে করোনা টেস্টে পজেটিভ শনাক্ত হন। শিমুলিয়া ঘাটে কর্তব্য পালন করতে গিয়ে তিনি করেনার সংস্পর্শে আসেন বলে ধারণা করা হচ্ছে।
লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাজ লৌহজংবাসীর মন জয় করে আছে। তিনি সকাল-সন্ধ্যা-রাত অবধি কাজ করেছেন। যখনই কোন করোনা রোগীর খবর পেয়েছেন সাথে সাথে সেখানে ছুটে গিয়েছেন। লক ডাউন করেছেন করোনা আক্রান্ত রোগীর বাড়ি। তাদের জন্য ত্রাণের ব্যবস্থা নিশ্চিত করেছেন।
হাট-বাজার বন্ধসহ সামাজিক দূরত্ব বজায় রাখতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। তাঁর এই সাহসি কাজের জন্য লৌহজংয়ে করোনা ততটা ছাড়াতে পারেনি। তিনি ভয়ভীতি দূরে রেখে করোনা আক্রান্ত রোগীদের পাশে ছুটে গেছেন। তাঁর ভূমিকা নিসন্দেহে প্রশংসনীয়।

নিউজটি শেয়ার করুন .. ..

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন