লৌহজংয়ে মরহুম সাইফুল ইসলাম (পিটু)বেপারী স্মৃতি টি-১০ শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ উদ্ধোধন

0
21
লৌহজংয়ে মরহুম সাইফুল ইসলাম (পিটু)বেপারী স্মৃতি টি-১০ শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ উদ্ধোধন এর ছবি

প্রকাশিত: শুক্রবার, ১৬ জুন ২০২৩।। ২ আষাঢ় ১৪৩০ বঙ্গাব্দ (বর্ষাকাল)।। ২৭শে জিলকদ, ১৪৪৪ হিজরি।। বিক্রমপুর খবর : নিজস্ব সংবাদদাতা : লৌহজং উপজেলার কনকসার ইউনিয়নের নতুন কান্দি গ্রামের বিশিষ্ট ক্রীড়াঅনুরাগী মরহুম সাইফুল ইসলাম (পিটু) বেপারীর স্মৃতি স্মরণে নতুন কান্দি ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ‘মরহুম সাইফুল ইসলাম (পিটু)বেপারী স্মৃতি টি-১০ শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩’ নাগের হাট নতুন কান্দি এমবি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্বোধন করা হয়েছে।

আজ শুক্রবার (১৬ জুন ২০২৩)সকাল ৯টায় নতুন কান্দি ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে নাগের হাট নতুন কান্দি এমবি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উদ্ধোধনী অনুষ্ঠানে এলাকার বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচ সকাল ৯টা এবং দ্বিতীয় ম্যাচ সকাল ১১টায় শুরু হয়। প্রথম ম্যাচ লৌহজং সুপার কিংস বনাম আনিবিয়া এন্টারপ্রাইজ এবং দ্বিতীয় ম্যাচ কনকসার বটতলা ১নং ওয়ার্ড বনাম ঝাউটিয়া একাদশ এর মাঝে অনুষ্ঠিত হয়।

আয়োজকরা জানান, গত বছর আমাদের সংগঠনের উদ্যোগে মরহুম সাইফুল ইসলাম (পিটু) বেপারীর একান্ত উৎসাহ ও পরিশ্রমে নতুন কান্দি ফ্রেন্ডস ক্লাব শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২২ সফলভাবে অর্থাৎ অনেক জাঁকজমকপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়।

মরহুম সাইফুল ইসলাম (পিটু)বেপারী

গত বছর অক্টোবরের ২৫ তারিখে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে অকাল প্রয়াত হন এলাকার সকলের প্রিয় মুখ সকলের প্রিয়ভাজন মোঃ সাইফুল ইসলাম (পিটু)বেপারী তারুণ্যের প্রতিভা বিকাশে তিনি খেলাধুলার বিকল্প নেই খেলাধুলা যেমন শরীরকে সুস্থ-সবল রাখে, তেমনি মনকেও প্রফুল্ল রাখে, প্রশস্ত করে পাশপাশি লেখাপড়ার সঙ্গে খেলাধুলায় মগ্ন থাকলে অনৈতিক কর্মকাণ্ড, সন্ত্রাস, মাদক স্পর্শ করতে পারবে না এমন ধারণা পোষণ করতেন তিনি। তাই তিনি সামাজিক সংগঠন নতুন কান্দি ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে নতুন কান্দি ফ্রেন্ডস ক্লাব শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্দোগ গ্রহণ করেছেন।

আমরা এলাকাবাসী তাহার মতো একজন বিশিষ্ট সাংগঠনিক সমাজ কর্মী এবং ক্রীড়ানুরাগী মানুষের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে তাঁকে আমরা আমাদের মাঝে তাহার কর্মের মাধ্যমে বাঁচিয়ে রাখতে চাই। দৃঢ়তার সঙ্গে আশা প্রকাশ করছি ধারাবাহিকভাবে এই ক্রিকেট খেলার আয়োজন প্রতি বছর করবো ইনশাআল্লাহ।

নতুন কান্দি ফ্রেন্ডস ক্লাবের সাধারণ সম্পাদক এবং কনকসার ইউনিয়ন পরিষদের, ৫নং  ওয়ার্ডের মেম্বার মোঃ নাহিদ বেপারী বলেন, মোঃ সাইফুল ইসলাম পিটু বেপারীর অনুপ্রেরণা ধারণ করে আশা করছি প্রতিটি ম্যাচই বেশ উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে শেষ করতে পারবো। পিটু ভাই ছিলেন অত্র এলাকার ছোট বড় সকল বয়সের মানুষের কাছে গ্রহণযোগ্য ব্যক্তি, আমাদের সকলের প্রিয় ও আস্থাভাজন মানুষ।

আজকের উদ্ধোধনী ম্যাচ সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নাহিদ বেপারীর সঞ্চালনায় আম্পায়ার হিসেবে খেলা পরিচালনা করেন সিপলু ও তাওহীদ।

৩য় ছবি- বিকেলের সিফটে খেলায় বিজয়ী ২টি দলের খেলোয়াড় ‘ইয়াংস্টার একাদশ’ এবং ‘ফ্রেন্ডস এন্ড ব্রাদার’।

আজকের সকালের সিফটে খেলায় বিজয়ী ২টি দল হলো “লৌহজং সুপার কিংস” এবং “ঝাউটিয়া একাদশ”।

বিকেলের সিফটে খেলায় বিজয়ী ২টি দল হলো  ‘ইয়াংস্টার একাদশ’ এবং ‘ফ্রেন্ডস এন্ড ব্রাদার’।

খেলায় মোট ৮টি দল অংশগ্রহণ করবে।

আয়োজক নতুন কান্দি ফ্রেন্ডস ক্লাবের সহ-সভাপতি মোঃ জনি শেখ, আল আমিন, মোঃ নয়ন, মোঃ রিপন খান, মোঃ জাকারিয়া বেপারী সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

——–

ছবি: ১ম ছবি-মরহুম সাইফুল ইসলাম (পিটু)বেপারী।

২য় ছবি-অতিথিদের ও আয়োজকদের সাথে সকালের সিফটে খেলায় বিজয়ী ২টি দলের খেলোয়াড় “লৌহজং সুপার কিংস” এবং “ঝাউটিয়া একাদশ”।

৩য় ছবি- বিকেলের সিফটে খেলায় বিজয়ী ২টি দলের খেলোয়াড় ‘ইয়াংস্টার একাদশ’ এবং ‘ফ্রেন্ডস এন্ড ব্রাদার’।

(বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..

‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

নিউজ ট্যাগ:

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন