১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে লৌহজং ও টংগিবাড়ী উপজেলায় মোট ২৩ টি ইউনিয়নে হতদরিদ্র ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল

0
4
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে লৌহজং ও টংগিবাড়ী উপজেলায় মোট ২৩ টি ইউনিয়নে হতদরিদ্র ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল

প্রকাশিত:রবিবার ১৫ আগস্ট ২০২১ইং।। ৩১শে শ্রাবন ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)।৫ই মহররম১৪৪৩ হিজরী।।

বিক্রমপুর খবর : লৌহজং প্রতিনিধি : আজ ১৫ ই আগষ্ট মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সিগঞ্জ জেলার লৌহজং ও টংগিবাড়ী উপজেলায় মোট ২৩ টি ইউনিয়নে দুস্থ মানুষের মাঝে ১০ কেজি করে চাল, আলু, তৈল ও ডাল খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল এর আয়োজন করা হয়।

“১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মেদেনীমন্ডল ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে গরিব দুঃখী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল-২০২১ অনুষ্ঠিত হয়েছে।
সভাপতিত্ব করেন মেদেনীমন্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আকবর এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মেদেনীমন্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশরাফ খান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ দুই আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওসমান গনি তালুকদার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মহাসচিব (অর্থ ও পরিকল্পনা)আলহাজ্ব আবুল বাসার,লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আব্দুর রশিদ শিকদার।

স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কুমারভোগ ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে গরিব দুঃখী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সভাপতিত্ব করেন কুমারভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান তালুকদার এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুমারভোগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেলিম দেওয়ান।

আরও  উপস্থিত ছিলেন,লৌহজং উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সেলিম আহমেদ মোড়ল, যুগ্ম সম্পাদক মেহেদি হাসান,যুগ্ম সম্পাদক শেখ মো.আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক বি.এম শোয়েব,জেলা আওয়ামী লীগ এর উপ প্রচার সম্পাদক এবং উপজেলা ভাইস চেয়ারম্যান তোপাজ্জল হোসেন তপন,

মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হলদিয়া ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে দুঃস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল-২০২১ অনুষ্ঠিত হয়েছে।
সভাপতিত্ব করেন হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ আবদুস সালাম খান এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজি মোজাম্মেল হোসেন।

লৌহজং উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মোড়ল,সাংগঠনিক সম্পাদক আবু ফয়সাল নিপু ফকির,তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল ওয়াদুদ খান সহ উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।বঙ্গবন্ধু পরিষদ লৌহজং উপজেলা শাখার যুগ্ম সম্পাদক এবং গ্রামনগর বার্তার প্রকাশক খান নজরুল ইসলাম হান্নান,

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস। ইতিহাসের এই বর্বরোচিত হত্যাকাণ্ডে সেদিন প্রাণ দিয়েছেন সেনাবাহিনীর এক দল বিপথগামী সদস্যের বুলেটের নির্মম আঘাতে বঙ্গবন্ধুর সঙ্গে সেদিন প্রাণ হারান তার সহধর্মিণী বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব, তিন ছেলে শেখ কামাল, শেখ জামাল ও শিশুপুত্র শেখ রাসেল এবং দুই পুত্রবধূ সুলতানা কামাল ও রোজী জামাল, ভাই শেখ নাসের,বঙ্গবন্ধুর ভাগনে শেখ ফজলুল হক মনি, তার অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মনি, ভগ্নিপতি আবদুর রব সেরনিয়াবাত, শহীদ সেরনিয়াবাত, শিশু বাবু, কর্নেল জামিল, আরিফ রিন্টু খানসহ বঙ্গবন্ধু ও তার পরিবার এবং নিকটাত্মীয়সহ ২৬ জনকে ওই রাতে নৃশংসভাবে হত্যা করা হয়।
কনকসার ইউনিয়ন আওয়ামী লীগ এর পক্ষ থেকে বঙ্গবন্ধু ও তার পরিবার এবং নিকটাত্মীয় সকলের এর প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয় এবং “১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কনকসার ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে হতদরিদ্র ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কনকসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কনকসার ইউনিয়ন আওয়ামী লীগেরসাধারন সম্পাদক নূর নবি মোস্তাক।

লৌহজং উপজেলা  যুবলীগের সভাপতি আলমগীর কবির খান,সাধারন সম্পাদক,মোঃ শাহজাহান খান সাজু,এইস এম আজিজুর রহমান,মো.শামীম আলম, মো.মিজানুর রহমান মোল্লা,মো.আবু নাসের রতন,

“১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে লৌহজং-তেউটিয়া ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে হতদরিদ্র ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

মো. হুমায়ুন কবীর খোকা মৃধা, মো.শামীম মোড়ল,মো.মতুজা খান,মো.শফিকুল ইসলাম মাদবর,মো.বাদশা আলম, মো.রইস উদ্দিন রঞ্জু,মো.রঞ্জু মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।

“১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বেজগাঁও ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে গরিব দুঃখী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

লৌহজং উপজেলা সেচ্ছাসেবক লীগ এবং মহিলা আওয়ামী লীগের নেতা কর্মীরা এবং স্থানীয় সম্মানিত ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

“১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বৌলতলী ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে গরিব দুঃখী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সভাপতিত্ব করেন বৌলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল শেখ এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বৌলতলী ইউনিয়ন আওয়ামী লীগেরসাধারন সম্পাদক আলহাজ্ব আহমদ বেপারী। আরো উপস্থিত ছিলেন বৌলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী আব্দুল মালেক শিকদার সহ বৌলতলী ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নানা আয়োজনে যথাযত মর্যাদায় ও ভাবগম্ভীর্যের মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে।

 

“১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে খিদিরপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের উদ্যোগে হতদরিদ্র ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে টঙ্গিবাড়ি উপজেলার বালিগাঁও ইউনিয়নে গরিব দুঃখী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ লুৎফর রহমান।

নিউজটি শেয়ার করুন .. ..             

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

Login করুন : https://www.bikrampurkhobor.com

আমাদের পেইজ লাইক দিন শেয়ার করুন।        

জাস্ট এখানে ক্লিক করুন। https://www.facebook.com/BikrampurKhobor

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন