রাঢ়ীখালে আড়িয়ল বিলে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার

0
7
প্রতীকী ছবি

প্রকাশিত: শুক্রবার,৪ জুন ২০২১ইং।। ২১শে জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীস্মকাল)।

বিক্রমপুর খবর : অনলাইন ডেস্ক : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের বাগাডাঙ্গা গ্রামের অহিদুল ইসলামের স্ত্রী পারভীন আক্তারের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

অহিদুল জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ১৫ জনের একটি দল বুধবার গভীর রাত তিনটার দিকে তাদের দরজা ধাক্কা দেয় এবং দরজা খুললে তাদের ওপর নির্যাতন শুরু করে। এক পর্যায়ে তার স্ত্রীকে কোথায় নিয়ে যায় তিনি জানেন না। তবে হামলাকারীদের কয়েকজনকে অহিদুল চিনতে পেরেছেন বলে জানান। তাদের সঙ্গে দুর্বৃত্তদের ধস্তাধস্তি হয়। ঘটনাক্রমে ওয়াহিদ মুন্সি পালিয়ে প্রাণে বেঁচে যান। পরে তাকে রাত ৪টার দিকে বাড়ির পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। আর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার স্ত্রী পারভীন বেগমের গলাকাটা মরদেহ পাওয়া যায় ইউনিয়নের বানিয়াপাড়ায় আড়িয়ল বিলে। আহত অবস্থায় অহিদুল শ্রীনগর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি আছেন।পারভীনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েৎ ইসলাম ভুঁইয়া জানান, মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে এবং ঘটনার তদন্ত করে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও জানান ওসি।

নিউজটি শেয়ার করুন .. ..               

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

Login করুন : https://www.bikrampurkhobor.com

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন