মুন্সীগঞ্জ ৩-এ নৌকার গণজোয়ার

0
22

:: বিক্রমপুর খবর ডেস্ক ::

প্রকাশিত:২৮ ডিসেম্বর ২০১৮

 মুন্সীগঞ্জ ৩ আসনে নোকার জয়জয়কর অবস্থাসরকারের নানামুখী উন্নয়ন তোলে ধরে প্রতিদিনই মিছিল মিটিং পথসভা শেষ করে গতকাল বৃহস্পতিবার বিকালে মুন্সীগঞ্জ শহরের মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে এক নির্বাচনী জনসভার আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মহিউদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে এসময় মুন্সীগঞ্জ–৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মৃনাল কান্তি দাস এর পক্ষে নৌকা মার্কার ভোট প্রার্থনা করেন। সভায় সভাপতিত্ব করেন,সদর থানা আওয়ামী লীগের সভাপতি -আলহাজ্জ্ব মোঃ আফছার উদ্দিন ভূঁইয়া।আরও উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলহাজ্জ্ব লুৎফর রহমান,মুন্সীগঞ্জ পৌরসভা মেয়র হাজ্বী মোঃ ফয়সাল বিপ্লব,মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন,আধারা ইউনিয়ন চেয়ারম্যান কবির মাষ্টার,জেলা পরিষদ সদস্য আরিফুর রহমান, মুন্সীগঞ্জ শহর যুবলীগ সভাপতি মালেকুল মাকসুদ বিপুল প্রমূখ।  

পরে নৌকায় ভোট চেয়ে শহরের বিভিন্ন যায়গায় মিছিল করেন নেতা ও কর্মীরা। আওয়ামী লীগ ও যুবলীগ ছাত্রলীগ সেচ্ছাসেবক লীগ মহিলা আওয়ামী লীগ ও সকল বক্তা আগামী ৩০ শে ডিসেম্বর জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন উক্ত সভায় সকল জনসাধারন সতস্সফুর্ত ভাবে নৌকা মার্কায় ভোট দিবেন বলে অঙ্গিকার করেন। মুন্সীগঞ্জ শহর, ৫টি ইউনিয়ন,মহাখালি ইউনিয়ন,রামপাল ইউনিয়ন,পঞ্চসাড় ইউনিয়ন,বজ্রযোগিনি ইউনিয়ন,মীরকাদিম পৌরসভা ও গাজারিয়া উপজেলায় নৌকার গণজোয়ার উঠেছে মানুষের মুখে মুখে নৌকা প্রতিক। মান অভিমান ভুলে পৌরপত্নী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী চৌধুরী ফাহরিয়া আফরিনের সমর্থকরা নৌকার পক্ষে কাজ করছেন।এখন আর মুন্সীগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের কোন বিদ্রোহী প্রার্থী নাই মুন্সীগঞ্জ শহরের মেয়র ফয়সাল আহমেদ বিপ্লবও নৌকার পক্ষে মাঠে নেমেছেন।

গত দুদিন আগে এডভোকেট মৃণাল কান্তি দাস ৩০শে ডিসেম্বর নির্বাচন উপলক্ষে গজারিয়ায় এক নির্বাচনী প্রচার সভায় ভোটারদের উদ্দেশ্য বলেন ‘দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত পলাতক আসামির কথায় আপনারা কেউ সমর্থন করতে পারেন না আমার বিশ্বাস লুটপাট দলের সকল নেতাকর্মীদের আপনারা মন থেকে ঘৃণা ভরে বর্জন করবেন আগামী ৩০শে ডিসেম্বর ব্যালট এর মাধ্যমে’।    

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন