মুন্সীগঞ্জে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে হামলা, গুলি

0
30
মুন্সীগঞ্জে প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে হামলা, গুলি

প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মে ২০২০ ইং ।। ৫ই জ্যৈস্ঠ  ১৪২৭ বঙ্গাব্দ।। ২৫ রমজান ১৪৪১

বিক্রমপুর খবর :কাজি সাব্বির আহমেদ দিপু,মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলা ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে পৌরসভার পূর্ব শিলমন্দি এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় ব্যবহূত দুই রাউন্ড তাজা গুলি ও পাঁচটি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সাহাবুদ্দিন (৫৮), মনির হোসেন ভূঁইয়া (৬৪), শিপন (৩২), কাদেরসহ (৩৮) কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, মুন্সীগঞ্জ পৌরসভার পূর্ব শিলমন্দি এলাকার বাসিন্দা মুন্সীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান ভূঁইয়ার সঙ্গে একই এলাকার নূর হোসেন ভূঁইয়ার ছেলে ফিরোজ ভূঁইয়ার তুচ্ছ ঘটনা নিয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সাঈদুরকে ধাক্কা দেন ফিরোজ। সাঈদুর ধাক্কা দেওয়ার কারণ জানতে চাইলে ফিরোজ তার দলবলসহ আগ্নেয়াস্ত্র নিয়ে সাঈদুরের লোকজনের ওপর হামলা চালিয়ে ১০ জনকে আহত করে। এ সময় আতঙ্ক সৃষ্টি করতে পাঁচ থেকে সাত রাউন্ড গুলিবর্ষণ করে ফিরোজ, খোকন ও হারুন বাহিনী।

সদর থানার এসআই সজীব বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স নিয়ে যাই। তবে হামলাকারীদের পাওয়া যায়নি। হামলায় ব্যবহার করা পিস্তলের দুই রাউন্ড তাজা গুলি ও পাঁচটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন