মুন্সীগঞ্জে এম্বুলেন্স ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪

0
8
মুন্সীগঞ্জে এম্বুলেন্স ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪

প্রকাশিত :শনিবার,  ১১ এপ্রিল ২০২০ ইং ।। ২৮ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ।

বিক্রমপুর খবর : মোঃ রুবেল ইসলাম তাহমিদ  মাওয়া থেকে : ঢাকা-মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ষোলঘর এলাকায় এম্বুলেন্স ও মাইক্রোবাসের মুখমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দেলোয়ার হোসেন (৫৫) নামের একজন নিহত হয়েছেন। নিহতের বাড়ী মাদারীপুরের শিবচর। তিনি মাইক্রো আরোহী ছিলেন।আহতরা হলেন- আরজু (৪০), আবুল হোসেন(৩৬), নাসিম(২৮), বাবু(২৮)।
এ বিষয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার দেওয়ান আজাদ হোসেন জানান, সকাল ৬ টার দিকে একটি এম্বুলেন্স ঢাকার দিকে যাচ্ছিল।

ঢাকা-মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে থানার ওসি আব্দুল বাছেদ জানান, ঢাকার পোস্তগোলা থেকে রং মিস্ত্রিরা মাইক্রোবাসে করে শিমুলিয়া ঘাটের দিকে আসছিল। পথিমধ্যে এক্সপ্রেসওয়ের ধলেশ্বরী টোলপ্লাজায় হাইওয়ে পুলিশের চেকপোস্ট থেকে মাইক্রোবাসকে ফেরত যেতে বলা হলে তারা উল্টোপথে মাওয়ার দিকে আসতে শুরু করে। পথিমধ্যে শ্রীনগরের ষোলঘরের বঠতলা এলাকায় মুখোমুখি সংঘর্ষ ঘটে।

আহতরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করে চলে গেছে। নিহতের মরদেহ ও ক্ষতিগ্রস্ত দুইটি গাড়ি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। এই ঘটনায় মাইক্রোবাসের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

উল্টো পথে আসা মাওয়াগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের এ দুর্ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিস কর্মীরা আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। মাইক্রোবাস ও এম্বুলেন্সটি হাইওয়ে পুলিশের হেফাজতে আছে।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন