ভারতের বেঙ্গালুরুতে একটি স্কুলের বোর্ডিংয়ে ৩৩ জন শিক্ষার্থী

0
4
ভারতের বেঙ্গালুরুতে একটি স্কুলের বোর্ডিংয়ে ৩৩ জন শিক্ষার্থী

প্রকাশিত: শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ইং।।১২ অগ্রাহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ ।।১৮ রবিউস সানি  ১৪৪৩ হিজরী।।

বিক্রমপুর খবর : অনলাইন ডেস্ক : ভারতের বেঙ্গালুরুতে একটি স্কুলের বোর্ডিংয়ে ৩৩ জন শিক্ষার্থীসহ এক স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।

বেঙ্গালুরুর আরবান হেলথ অফিসার (ডিএইচও) শ্রীনিবাস জি জানান, ৪৯৭ জন শিক্ষার্থীসহ স্টাফদের করোনা পরীক্ষা করা হয়। এতে ৩৪ জনের পজিটিভ রিপোর্ট ধরা পড়ে। এর মধ্যে ১৮ বছরের নিচে ৩৩ জন শিক্ষার্থী রয়েছে এবং পুরোপরি করোনার টিকার ডোজ সম্পন্ন করা একজন স্টাফ।

করোনা আক্রান্ত শিক্ষার্থীদের মধ্যে ৩২ জনকে স্কুলের মেডিকেল সেন্টারে আইসোলেশনে রাখা হয়েছে বলে জানান তিনি। তিনি আরও বলেন, আক্রান্ত শিক্ষার্থীদের চিকিৎসা সংক্রান্ত নানা পরামর্শ দেওয়া হচ্ছে। তবে এখন পর্যন্ত তাদের কাউকে হাসপাতালে নেওয়ার মতো অবস্থা তৈরি হয়নি।

দেশটির স্বাস্থ্যবিভাগের তরফ থেকে ধারণা করা হচ্ছে, বোর্ডিংয়ের বাইরে থেকে দুজন শিক্ষার্থীর মাধ্যমে ছড়াতে পারে ভাইরাস। তাদের মধ্যে করোনার উপসর্গ ছিল। সন্দেহ হলে পরে বোর্ডিংয়ে থাকা শিক্ষার্থী ও স্টাফদের করোনা পরীক্ষা করা হয়।

এরই মধ্যে ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন স্কুল সংলগ্ন ওই বোর্ডিং। আপাতত বন্ধ রয়েছে সব ধরনের কার্যক্রম। এদিকে, সন্তানদের করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন অভিভাবকরা। রাজ্য প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে আশ্বস্ত করা হচ্ছে বারবার।

করোনায় ভারতে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৪৮৮ জন। দেশটিতে নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১০ হাজার ৫৪৯ জনের। শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় আন্তর্জাতিক পরিসংখ্যানভিত্তিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে এসব তথ্য জানা গেছে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া, ডেকান হেরাল্ড

নিউজটি শেয়ার করুন .. ..   

   (বিজ্ঞাপন)  https://www.facebook.com/3square1          

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন