বীর মুক্তিযোদ্ধা সাবেক যুগ্ম সচিব সিদ্দিকুর রহমানের ইন্তেকাল; দাফন হবে সাতঘড়িয়া কবরস্থানে

0
11
বীর মুক্তিযোদ্ধা, সাবেক যুগ্ম সচিব সিদ্দিকুর রহমানের ইন্তেকাল; দাফন হবে সাতঘড়িয়া কবরস্থানে

প্রকাশিত:শনিবার, ৩ জুলাই ২০২১ইং।। ১৯শে আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ(বর্ষাকাল)।।

বিক্রমপুর খবর : নিজস্ব ডেস্ক : লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের সাত ঘড়িয়া গ্রাম নিবাসী বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান করোনায় আক্রান্ত হয়ে আজ সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মাত্র কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। গত দুই দিন আগে করোনা নেগেটিভ এসেছিল এবং বাসায় আসার প্রস্তুতি চলছিল। বাসায় তাহার স্ত্রী রুগী তার একটি বড়ধরনের টিউমার অপারেশন হয়েছে।
সাবেক যুগ্ম সচিব মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমানের নামাজে জানাজা এবং দাফন হবে আজকে সাত ঘড়িয়া কবরস্থানে। বিষয়টি পরিবারের পক্ষ থেকে তাহার ছোট ভাই আনোয়ার হোসেন খান নিশ্চিত করেছেন তবে সময় এখনো নির্ধারণ হয় নাই বলে জানিয়েছেন।
সাবেক যুগ্ম সচিব মোঃ সিদ্দিকুর রহমান সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ে খুবই সততার সাথে কাজ করেছেন। কয়েক বছর হলো অবসরে গিয়েছেন। ব্রাহ্মণ গাঁও উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র সমিতির আজীবন সদস্য, ১৯৬৯ ব্যাচের কৃতি ছাত্র। তিনি খুবই সদালাপী হাসি খুশি মানুষ ছিলেন।
লৌহজং উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের পক্ষ থেকে এবং মুক্তিযুদ্ধকালীন কমান্ডার মোঃ সেকান্দর আলী বাদল বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান এর পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানিয়েছেন । বিক্রমপুর খবরে’র পক্ষ থেকেও তাহার রুহের মাগফিরাত কামনা করছি এবং পরিবারের প্রতি শোক ও সমবেদনা জানাচ্ছি।

 

নিউজটি শেয়ার করুন .. ..             

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

Login করুন : https://www.bikrampurkhobor.com

আমাদের পেইজ লাইক দিন শেয়ার করুন।       

জাস্ট এখানে ক্লিক করুন। https://www.facebook.com/BikrampurKhobor

আপনার আশেপাশে সাম্প্রতিক খবর পাঠিয়ে দিন email bikrampurkhobor@gmail.com

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন