গজারিয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

0
35

প্রকাশিত:মঙ্গলবার,১২ফেব্রুয়ারি ২০১৯।  

বিক্রমপুর খবর:অনলাইন ডেস্ক: মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে প্রাইভেটকার ও কাভার্ড ভ্যানের সংঘর্ষে ৩ জন নিহত ও অপর ১ জন গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত অজ্ঞাতনামা এক নারীকে প্রথমে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ঢাকা পাঠানো হয়েছে।

সোমবার (১১ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে গজারিয়া উপজেলার ভবেরচরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন-চাঁদপুরের কচুয়া উপজেলার বাসিন্দা গ্রামীণ ব্যাংকের অবসরপ্রাপ্ত প্রিন্সিপাল অফিসার সিদ্দিকুর রহমান (৭০),তার স্ত্রী জেসমিন সুলতানা (৫৫) ও চাঁদপুরের দক্ষিণ মতলব উপজেলার শিবপুর এলাকার মো. মোকবুলের ছেলে প্রাইভেটকারের চালক আব্দুল্লাহ সরকার(৩৩)।এদিকে পুত্র জাহিদুর রহমান দ্বীপ (৩০)বিকালে তাঁর পিতা ও মাতার লাশ গ্রহণ করেছেন।তবে চালকের লাশ এখনও ফাঁড়িতে রয়েছে।স্বজনরা পথে রয়েছে। আহত নিলফামারী জেলার জলডাঙ্গা থানার পাথরডানা গ্রামের আব্দুর রাজ্জাকের কন্যা রোকসানা আক্তার (১৫)ঢাকা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছে,সে এখন আশঙ্কাজনক।রোকসানা সিদ্দিকুর রহমানের পরিবারের গৃহকর্মী ছিলেন।

এসব তথ্য নিশ্চিত করে ভবেরচর পুলিশ ফাঁড়ির এসআই বিল্লাল হোসেন জানান,কাভার্ড ভ্যানটি ঢাকার দিকে যাচ্ছিল। কোন কারণে দ্রতগামী কাভার্ড ভ্যানটি ব্রেক করে। কিন্তু পেছনে থাকা দ্রত গতির প্রাইভেটকারটি গতি নিয়ন্ত্রণ করতে না পেরে পেছন থেকে বিকট শব্দে কাভার্ড ভ্যানটির ভিতরে ঢুকে যায়।

পুলিশ কর্মকর্তা আরো জানান,নিহতদের মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও প্রাইভেটকার আটক করা হয়েছে।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন