কমিউনিটি টক্‌স ইন্টারন্যাশনাল নিউজলেটারের মোড়ক উন্মোচন

0
34

প্রকাশিত: মঙ্গলবার, ২৮  ডিসেম্বর ২০২১ইং।। ১৩ই পৌষ  ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল)।। ২৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী।।

বিক্রমপুর খবর : স্টাফ রিপোর্টার :কমিউনিটি সোশ্যাল ওয়ার্ক প্রাক্টিস এন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর কমিউনিটি টক নিউজ লেটারে মোড়ক উন্মোচন হয়েছে।

আজ ২৮ নভেম্বর মঙ্গলবার বিকেল তিনটায় কমিউনিটি সোশ্যাল ওয়ার্ক প্রাক্টিস এন্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন এর অফিসে এই কমিউনিটি টক নিউজ লেটারে মোড়ক উন্মোচন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি।
পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর উপাচার্য অধ্যাপক ড. মোঃ আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি মন্ডলীর মধ্যে বক্তব্য রাখেন ঢাকা রয়্যাল ইউনিভার্সিটির উপদেষ্টা প্রফেসর পিসি সরকার। সম্পাদকীয় উপদেষ্টা বোর্ডের প্রধান, ডিএএসডব্লিউ এর প্রেসিডেন্ট এবং নিউজলেটারের সহযোগী সম্পাদক সুগ পিয়ো কিম কোরিয়া থেকে অনলাইনে যোগ দেন।
সিএসডব্লিউপিডি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সমাজকর্মী অধ্যাপক এম হাবিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানটি ছিল প্রাণবন্ত। জাপানের অধ্যাপক মারিকো কিমুরা অনেক বিদেশী অতিথিদের সাথে জুম অং-এর মাধ্যমে সবাইকে অভিনন্দন জানিয়েছেন। জাপান থেকে প্রফেসর মারিকো কিমুরাসহ অনেক বিদেশী অতিথি জুম অন এর মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, “প্রবীণ সংকট এবং যত্ন: বৈশ্বিক দৃষ্টিভঙ্গি” শীর্ষক প্রকাশিত এই নিউজলেটারে দেশী বিদেশী ২৬ টি নিবন্ধের মধ্যে ২২ টি বিদেশী লেখকের নিবন্ধ অন্তর্ভুক্ত রয়েছে।

কমিউনিটি টক নিউজলেটার প্রকাশের বিষয়টি উপস্থিত সকল অতিথিদের দ্বারা প্রশংসিত হয়।

নিউজটি শেয়ার করুন .. ..     

 (বিজ্ঞাপন)  https://www.facebook.com/3square1          

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

   Login করুন : https://www.bikrampurkhobor.com

আমাদের পেইজ লাইক দিন শেয়ার করুন

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন