আজাদ চেয়ারম্যান এর মায়ের মসৎ গাঁও মাদ্রাসায় নামাজে জানাজা শেষে মসৎ গাঁও কবরস্থানে দাফন

0
15
আজাদ চেয়ারম্যান এর মায়ের মসৎ গাঁও মাদ্রাসায় নামাজে জানাজা শেষে মসৎ গাঁও কবরস্থানে দাফন

প্রকাশিত:মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ইং।। ১৯শে শ্রাবন ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল।। ২৪জিলহজ্জ, ১৪৪২ হিজরী।।

বিক্রমপুর খবর : নিজস্ব ডেস্ক : আজ কনকসার ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের মায়ের নামাজে জানাজা সকালে মসৎ গাঁও এ এল কে মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।

জানাজা নামাযে উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রশিদ শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন, কনকসার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মনির হোসেন মোড়ল, বর্তমান সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ নুরুন্নবী ও লৌহজং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, লৌহজং উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাধারণ সম্পাদক অপু চাকলাদার এবং দলের অন্যান্য নেতৃবৃন্দ এছাড়া এলাকার বিশিষ্টজন ও সর্বস্তরের সাধারণ মানুষ।
বৃষ্টি উপেক্ষা করে এবং করোনার বিধিবিধান মেনে লৌহজং উপজেলার বিভিন্ন এলাকা থেকে আবুল কালাম আজাদ চেয়ারম্যান এর মায়ের নামাজে জানাজায় বহু মানুষ অংশগ্রহণ করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান। অংশগ্রহণ করতে আসা মানুষের মুখে মাস্ক পড়া ছিল বিধায় অনেকের পরিচয় জানা যায়নি।
মসৎ গাঁও এ এল কে আলিম মাদ্রাসা প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে মসৎ গাঁও কবরস্থানে মরহুমার লাশ দাফন সম্পন্ন করা হয়।
উল্লেখ্য, কনকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, কনকসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের কেন্দ্রীয় পর্ষদের সাংগঠনিক সম্পাদক ও অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশন এর লৌহজং কেন্দ্রের সাধারণ সম্পাদক, বিক্রমপুর খবর এর অত্যন্ত শুভাকাঙ্ক্ষী আবুল কালাম আজাদ এর মা গতকাল (২/৮/২০২১) রাত ৮:১১টায় ঢাকার ধানমন্ডি ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৮০।
নিউজটি শেয়ার করুন .. ..             

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

Login করুন : https://www.bikrampurkhobor.com

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন