শ্রীনগরে রমজান ফ্রি ফুড কর্নারের মাসব‍্যাপী খাদ‍্য সামগ্রী বিতরণ।”

0
49

প্রকাশিত: বুধবার, ২৭ এপ্রিল ২০২২ইং।। ১৪ই বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ।। ২৫ রমজান,১৪৪৩ হিজরি ।।


বিক্রমপুর খবর : প্রেস রিলিজঃ : শ্রীনগরের পশ্চিমাঞ্চলীয় প্রবাসী ছাএ ও যুব সমাজের উদ্যোগে, গতবছরের ন্যায় এবারও পবিত্র রমজান মাস উপলক্ষ্যে, স্থানীয় দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষদের মধ্যে বিনামূল্যে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চালু রয়েছে। “সামর্থ্য অনুযায়ী দিয়ে যান, প্রয়োজন অনুযায়ী নিয়ে যান” – এই স্লোগানকে সামনে রেখে শ্রীনগর উপজেলার, রাড়িখালে, বালাশুর বাস স্ট্যান্ডে, হীরা পান্না হাসপাতাল প্রাঙ্গনে, গত ৬ ই রমজান থেকে এছরের কার্যক্রম চালু হয়। স্থানীয় দরিদ্র মানুষদের চাহিদাকে মাথায় রেখে, এখান থেকে প্রতিদিন ভিন্ন ভিন্ন আইটেমের খাদ্য সামগ্রী যেমনঃ চাল, ডাল, আটা, ময়দা, আলু, পেয়াজ, ডিম, মুরগী, শাক-সবজি, চিনি, লবন, বাঙ্গি, তরমুজ, রান্না করা বিরিয়ানি ইত্যাদি বিতরন করা হচ্ছে। মাসব্যাপী প্রোগ্রামের অংশ হিসেবে গতকাল, ২৪ রমজানের আয়োজনে, রাড়িখাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, হাজী মোঃ হানিফ বেপারী; ব্যবসায়ী ও সমাজসেবক, রফিকুল ইসলাম খান বাবু; রাড়িখাল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, শাহ জামাল বাছার; এবং ব্যবসায়ী ও সমাজসেবক নোমান খান নবীন; এবং স্থানীয় আরও কয়েকজনের সহযোগিতায়, রমজান ফ্রি ফুড কর্নারের টেবিলে ৫ শতাধিক পিছ ব্রয়লার মুরগী, এবং ৫ শতাধিক প্যাকেট পোলার চাল সাজিয়ে রাখা হয়। সরবরাহকৃত খাদ্য সামগ্রী থেকে, আগত গ্রহীতাদের প্রত্যেকে গড়ে ১ কেজি ৬৫০ গ্রামের একটি করে মুরগী এবং ১ কেজি করে পোলার চাল গ্রহণ করেন।

গতকালের খাদ্য সামগ্রী বিতরণকালে, রমজান ফ্রি ফুড কর্নার আয়োজক ও সহায়তাকারীদের সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন; এ.আই.ইউ.বি’র সিনিয়র সহকারী অধ‍‍্যাপক ও যুব সংগঠক, মোঃ হামিদুল ইসলাম হামিদ; প্রমায়ণ ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি, মোঃ শাহাদাত হোসেন আকাশ; এবং প্রমায়ণ, বালাশুর প্লাটুন, আদেভার, বাগান বাড়ি ঐক্য সংগঠনসহ স্থানীয় অন্যান্য সংগঠনের ভলান্টিয়ারবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

চলতি রমজানে গতকাল পর্যন্ত সকলের সম্মিলিত প্রচেষ্টায়, “রমজান ফ্রি ফুড কর্নার ২০২২ ইং” এর মাধ্যমে সর্বোমোট প্রায় ৩,৯৫৫ জনেরও বেশি মানুষ উপকৃত হয়েছেন। দিন যতোই গড়াচ্ছে, রমজান ফুড কর্নারের কার্যক্রম বিষয়ে মানুষের আগ্রহ এবং গ্রহীতার সংখ্যা ততোই বৃদ্ধি পাচ্ছে।

নিউজটি শেয়ার করুন .. ..

‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

 

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন