লৌহজংয়ে ছাত্রদল নেতা এখন ছাত্রলীগ সভাপতি !

0
166
লৌহজংয়ে ছাত্রদল নেতা এখন ছাত্রলীগ সভাপতি !

প্রকাশিত: সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ইং ।। ৬ইপৌষ ১৪২৭ বঙ্গাব্দ (শীতকাল)।। ৫ই জমাদিউল-আউয়াল, ১৪৪২ হিজরী।

বিক্রমপুর খবর : লৌহজং সংবাদদাতা : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কলমা ইউনিয়নে জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি সাইফুল ইসলাম রাজীব শেখ ছাত্রলীগের ইউনিয়ন কমিটির সভাপতি !। গত ১২ ডিসেম্বর উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক চিঠিতে ১৩ সদস্যের কমিটি অনুমোদন করা হয়েছে। আর দীর্ঘদিন কর্মকান্ড চালিয়ে ছাত্রলীগকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করে তোলা ত্যাগী ও পরীক্ষিত ছাত্রলীগ নেতাকর্মীরা কমিটির পদ-পদবী থেকে বঞ্চিত।

এদিকে ছাত্রদল নেতাকে সভাপতি পদ দিয়ে অনুমোদন করা কমিটি দেখে বিস্মিত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। বঞ্চিত ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে বর্তমানে উত্তেজনা পরিস্থিতি বিরাজ করছে। এই অবস্থায় অবিলম্বে ইউনিয়ন কমিটির গুরুত্বপূর্ণ পদ থেকে ছাত্রদল নেতাকে বাদ দিয়ে পুনরায় নতুনন কমিটি অনুমোদনের দাবী জানিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

প্রাপ্ত কাগজপত্র পর্যালোচনা করে দেখা গেছে, চলতি বছরের গত ১২ ডিসেম্বর লৌহজং উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরহাদ হোসেন ইমন ও সাধারণ সম্পাদক অনয় হাসান বেপারী স্বাক্ষরিত ১৩ সদস্যের কলমা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি অনুমোদন করেছে। অথচ ২০১১ সালের ২০ নভেম্বর লৌহজং উপজেলা ছাত্রদলের আহবায়ক মো. ওমর ফারুক রাসেল স্বাক্ষরিত এক চিঠিতে সাইফুল ইসলাম রাজীব শেখকে ছাত্রদলের কলমা ইউনিয়ন কমিটির সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

সে ছাত্রদলের সহ-সভাপতি হয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে সক্রিয় ভুুুমিকা পালন করে কিভাবে ছাত্রদল নেতা সাইফুল ইসলাম রাজীব শেখ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদ পেলো-এ প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে দলীয় নেতাকর্মীদের মধ্যে।

এ প্রসঙ্গে লৌহজং উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের বক্তব্য পাওয়া যায়নি। তবে বাংলাদেশ ছাত্রলীগ জেলা কমিটির সভাপতি মো ফয়সাল মৃধা জানান, ফেসবুকের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজণীয় ব্যবস্থা নিতে শিগগিরই জরুরি সভা আহবান করা হবে।

নিউজটি শেয়ার করুন .. ..                  

‘‘আমাদের বিক্রমপুরআমাদের খবর

আমাদের সাথেই থাকুনবিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন