লৌহজংয়ে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

0
0
লৌহজংয়ে শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

প্রকাশিত:বুধবার,৪ জানুয়ারি ২০২৩।।২০ পৌষ ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)।।৯ জমাদিউস সানি,১৪৪৪ হিজরি।।

বিক্রমপুর খবর : লৌহজং প্রতিনিধি : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার গাওদিয়া ইউনিয়নে (কান্ট্রি বয়) এর স্বত্বাধিকারী মো. শহীদুল ইসলাম খান টিটুর উদ্যোগে শামুরবাড়ী আদর্শ বিদ্যাপীঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ব্যাগ বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (০৩ জানুয়ারি) বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে সভার আয়োজন করা হয়।
এতে সভাপতিত্ব করেন (এমএমসি) আদর্শ বিদ্যাপীঠ সরকারি প্রথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি মো. রাশেদুল ইসলাম। সহকারী শিক্ষক শাহাদাৎ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মুক্তিয়ারা খাতুন।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল আউয়াল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবুল বাশার মো. বাহউদ্দীন, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শংকর গোস্বামী।
আরও উপস্থিত ছিলেন, লৌহজং প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. শওকত হোসেন, বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী অভিভাবকসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিদ্যালয়ের ১৫০ জন শিক্ষার্থীকে স্কুল ব্যাগ দেওয়া হয়।
বক্তব্যে (ইউএনও) মো. আব্দুল আউয়াল বিদ্যালয়ে শিক্ষার গুণগত মান বাড়ানোর জন্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের অনুরোধ জানান। তিনি বলেন, বিদ্যালয়ের গরিব ও মেধাবী শিক্ষার্থী যারা নিয়মিত স্কুলে আসে তাদের আর্থিক সমস্যা জন্য যদি পড়ালে

  (বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..               

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

নিউজ ট্যাগ:

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন