লৌহজংয়ের ঐতিহ্যবাহী ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

0
17
লৌহজংয়ের ঐতিহ্যবাহী ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

প্রকাশিত:বুধবার,১৪ সেপ্টেম্বর ২০২২।।৩০ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)।।১৬ সফর,১৪৪৪ হিজরি ।।

বিক্রমপুর খবর : মো. শওকত হোসেন লৌহজং থেকে।। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে অভিভাবকরা ভোটাধিকার প্রয়োগ করে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন।

ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদ নির্বাচনে ৬ সদস্য পদপ্রার্থী অংশ নেন। এছাড়া বিভিন্ন পদে ৫ জন বিনা প্রতিদ্বন্দীয় জয়ী হয়েছে। অভিভাবকদের ভোটের চারজন নির্বাচিত হয়েছেন। তারা হলেন মিজানুর রহমান ঝিলু (ব্যালট-৫) ৪৭১ ভোট পেয়ে প্রথম, মো. শামীম মোড়ল (ব্যালট-৬) ৪৬৮ ভোট পেয়ে দ্বিতীয়, মো. মাসুদ আহম্মেদ (ব্যালট-৪) ৪৫১ ভোট পেয়ে তৃতীয়, মো. আলমগীর হোসেন (ব্যালট-২) ৪৩৮ ভোট পেয়ে চতুর্থ স্থান দখল করে বিজয়ী হয়েছে।

এদিকে বিনা প্রতিদ্বন্দিতায় আনোয়ার হোসেন চাঁন মিয়া দাতা সদস্য, পপি ঘোষ সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি, মো. আমিনুল ইসলাম, শেখ আসলাম শিক্ষক প্রতিনিধি ও হালিমা খাতুন সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি হিসেবে জয়ী হন।

প্রিজাইডিং কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ জাহাঈীর ভোট গগণা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বিজয়ী এবং পরাজিত প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রাপ্ত ভোট সংখ্যা প্রকাশ করেন।
সকাল ১০টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের ২টি ক্লাস রুমে বুথ তৈরি করা হয়। বুথে দুইজন সহকারী প্রিজাইডিং ও দুইজন পুলিং অফিসার নিযুক্ত ছিলেন। নিরাপত্তার জন্য লৌহজং থানা থেকে পুলিশ মোতায়েন করা হয়।
ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়সহ আশপাশ এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করে। সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হওয়ায় দায়িত্বশীলরা প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।#

  (বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..               

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন