মুন্সীগঞ্জে রাতভর ককটেল হামলা, মসজিদ থেকে দুইজন আটক

0
1
মুন্সীগঞ্জে রাতভর ককটেল হামলা, মসজিদ থেকে দুইজন আটক

প্রকাশিত:মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ইং।।১৬ অগ্রাহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ ।।২২ রবিউস সানি  ১৪৪৩ হিজরী।।

বিক্রমপুর খবর : মুন্সীগঞ্জ প্রতিনিধি : গত ২৮ নভেম্বর ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ছোট মোল্লাকান্দি ও খাসকান্দি গ্রামে রাতভর ককটেল হামলার ঘটনা ঘটেছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নজির হালদারের সমর্থক ও বাবু মেম্বারের সমর্থকদের মধ্যে হামলা ঘটে। এ ঘটনায় তিনজন আহত হয়েছে বলে জানা গেছে। এছাড়া নজির হালদারের ছেলে বিপ্লব হালদারসহ দুইজনকে খাসকান্দি গ্রামের একটি মসজিদ থেকে আটক করে পুলিশ।

এ দুইপক্ষের ককটেল হামলাকে কেন্দ্র করে সোমবার ৬ টার থেকেই দুই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়ন রয়েছেন।

স্থানীয়রা জানান, চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রতীক প্রার্থী মো. আফসার উদ্দিন ভূঁইয়া ও আনারস প্রতীক প্রার্থী আখতারুজ্জামান জীবন দুই মেম্বার প্রার্থী বাবু ও নজির হালদার কে এলাকায় কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টিনা করতে অনুরোধ করেন। ভোটগ্রহণ শেষে ও তারা যাওয়ার পর থেকেই দুই মেম্বার প্রার্থী সমর্থকদের মধ্যে রাতভর দফায় দফায় ককটেল হামলা চলে। এতে তিনজন আহত হয়। আধিপত্য বিস্তারকে কারণেই এ এলাকার সাধারণ মানুষ তাদের কাছে নিরাপদ নয়। বাচ্চা থেকে শুরু করে সব বয়সের মানুষরাই এখন আতঙ্কের মধ্যে দিন পার করছেন। সামান্য কোনো কিছু হলেই ককটেল হামলা সহ মৃত্যু রঞ্জন খেলায় তারা মেতে ওঠে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার সুমণ দেব বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এই ঘটনায় নজির হালদারের ছেলে বিপ্লবসহ দুজনকে মসজিদের ইমামের কক্ষ থেকে আটক করে। তবে এ ব্যাপারে কোনো পক্ষই অভিযোগ করেনি।

নিউজটি শেয়ার করুন .. ..    

   (বিজ্ঞাপন)  https://www.facebook.com/3square1          

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন