মুন্সীগঞ্জের ৪ উপজেলায় ৮১ পরিবার লকডাউন

0
77
রোববার থেকে রাজধানীতে জোন ভিত্তিক লকডাউন

প্রকাশিত :শনিবার,  ১১ এপ্রিল ২০২০ ইং ।। ২৮ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ।

বিক্রমপুর খবর : মুন্সীগঞ্জ  থেকে কাজী সাব্বির আহমেদ দীপু :করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির জানাজা ও দাফন কাজে উপস্থিত থাকায় শুক্রবার মুন্সীগঞ্জের সিরাজদিখানের পশ্চিম শিয়ালদি গ্রামের ১০ বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

অন্যদিকে লৌহজং উপজেলার কনকসার গ্রাম ও নাগেরহাট গ্রামে বাধ্যতামূলক ১০ পরিবার, টঙ্গিবাড়ী উপজেলার আমতলী গ্রামের ৩টি, ঢুলিহাটা গ্রামের ২টি বাড়ি ও আড়িয়ল গ্রামের একটি বাড়িতে থাকা মোট ৪০টি পরিবারকে এবং সোনারং গ্রামে শ্বশুড় বাড়িতে আশ্রয় নেওয়া বাবুল মিয়াকে লকডাউনের আওতায় নিয়েছে প্রশাসন। এই বাড়িগুলোর মধ্যে থাকা ৪০টি পরিবার গত ৪ দিন ধরে লকডাউনে রয়েছে।

এছাড়া একই দিন পুলিশ সদস্যসহ দুই ব্যক্তি করোনা সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে থাকার আশঙ্কা থাকায় গজারিয়ার লক্ষীপুরা গ্রামে ও লক্ষীপুরা দক্ষিণ মহল্লার মোট ২০টি বাড়ি লকডাউন করে দেয় প্রশাসন। গত ৪ দিন ধরে টঙ্গিবাড়ী ও গজারিয়ার ৬০টি পরিবার লকডাউনের মধ্যে রয়েছে বলে উপজেলা প্রশাসন নিশ্চিত করেছে।

সিরাজদিখান উপজেলা নির্বহি কর্মকর্তা আশফিকুন নাহার জানান, করোনায় আক্রান্ত মৃত ব্যক্তির জানাজায় অংশ নেওয়ায় শুক্রবার দুপুরে উপজেলার ১০টি বাড়ি লকডাউনের আওতায় নেওয়া হয়।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন