বার্ধক্য জনিত কারনে নতুন কান্দি গ্রামের ফরহাদ সরদারের স্ত্রী ফিরোজা বেগমের ইন্তেকাল

0
91
বার্ধক্য জনিত কারনে নতুন কান্দি গ্রামের ফরহাদ সরদারের স্ত্রী ফিরোজা বেগমের ইন্তেকাল

প্রকাশিত : সোমবার, ১ জুন ২০২০ ইং ।। ১৮ই জ্যৈস্ঠ  ১৪২৭ বঙ্গাব্দ।।

বিক্রমপুর খবর : অফিস ডেস্ক : আজ সোমবার সকাল ১১টা ৩০ মিনিটে বার্ধক্যজনিত কারনে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসারত অবস্থায় লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের নতুন কান্দি গ্রামের ফরহাদ সরদারের স্ত্রী ফিরোজা বেগম ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ ওয়া ইন্না-লিল্লাহ রাজিউন)। মৃত্যুকালে তাঁহার বয়স হয়েছিল ৭৫ বছর।

তিনি অনেকদিন যাবত কার্ডিয়াক সমস্যা, ক্রিয়েটিনিনের মাত্রা বেশী ইত্যাদি বয়সের ভাড়ে নানা জটিলতায় ভুগতেছিলেন। বার্ধক্য জনিত কারনে প্রায় ২/৩ মাস যাবত বাসায়/হাসপাতালে চিকিৎসা নিতেছিলেন। সারা রমজান মাস তাহার দুই ছেলে এস এম ফরিদ আহমেদ এবং এস এম শামিম হাবিব মা’কে নিয়ে খুব ছুটাছুটি করেছেন। হঠাৎ ২দিন আগে অবস্থা বেশি খারাপ হলে তাঁকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়।

খুবই পহেজগার মরহুমা ফিরোজা বেগমের ইচ্ছা অনুযায়ী হাসপাতাল থেকে সরাসরি গ্রামের নিজ বাড়িতে (লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নের নতুন কান্দি সরদার বাড়ি) নিয়ে আশা হয়। নামাজে জানাজা নতুন কান্দি (উত্তর হলদিয়া) জামে মসজিদের সামনে বাদ আসর অনুষ্ঠিত হয় এবং জানাজা শেষে সাতঘড়িয়া করস্থানেদাফন করা হয়।

মৃত্যুকালে তিনি ৩ছেলে ৩মেয়ে নাতিনাতনি এক ভাই আত্মীয় স্বজন অনেক গুণগ্রাহী রেখে গেছেন। তাহার বাবার বাড়ি সিংহের হাটি দপ্তরী বাড়ি। তাহার ৬ ভাই বোনের মধ্যে ছোট ভাই আলহাজ মোকলেস আলম দপ্তরী বেঁচে আছেন বাকি ৪ ভাই বোন অনেক আগেই পরলোক গমন করেন। তাহার মৃত্যুতে ছোট ভাই,ছেলেমেয়ে,আপনজন সহ পাড়াপ্রতিবেশীর মাঝে একটি শোকের ছায়া পড়ে যায়। মরহুমা ফিরোজা বেগম খুব গুণবতী মার্জিত এবং শিক্ষা অনুরাগী ছিলেন।

নিউজটি শেয়ার করুন .. ..

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন