অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশন আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ, দোয়া এবং শোক সভা অনুষ্ঠিত

0
27
অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশন আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা প্রতিযোগিতা,পুরস্কার বিতরণ, দোয়া এবং শোক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: প্রকাশিত: শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ৩রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ।। ২০ মহরম, ১৪৪৪ হিজরি ।।

বিক্রমপুর খবর : লৌহজং প্রতিনিধি : অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়।

অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে আব্দুল জাব্বার খান মুক্ত মঞ্চে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল ও চিত্রাঙ্কন, রচনা ও ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশন লৌহজং কেন্দ্রের সহ সভাপতি  মোঃ সবজল শিকদার।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, রাজনীতিবিদ, কবি, লেখক ও গবেষক ড. নূহ-উল আলম লেনিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং গভীর শোক ও শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে রহমান মাস্টার স্মৃতি পাঠাগারের সভাপতি কোহিনূর বেগম, লৌহজং কেন্দ্রের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় পর্ষদের পাঠাগার বিষয়ক সম্পাদক আধাপক আলম শহীদ।লৌহজং কেন্দ্রের কার্যকরী পর্ষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহলম বাহার।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন রহমান মাস্টার স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক পলাশ কুমার দে, কেন্দ্রীয় পর্ষদের সদস্য মোস্তাফিজুর রহমান কাজী বাবুল, লৌহজং কেন্দ্রের কোষাধ্যক্ষ মিজানুর রহমান উজ্জ্বল, লৌহজং কেন্দ্রের সদস্য খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আশরাফুন নাহার মীমসহ অন্যান্য সদস্যবৃন্দ ।

উল্লেখ্য অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সভাপতি, রাজনীতিবিদ, কবি, লেখক ও গবেষক ড. নূহ-উল আলম লেনিনের গভীর শোক ও শ্রদ্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করে আবেগঘন মনোমুগ্ধকর তথ্যবহুল লম্বা বক্তব্য শুনেন উপস্থিত অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সদস্য এবং আগত ছাত্র ছাত্রীারা।

আলোচনা শেষে ছাত্র ছাত্রীদের মাঝে চিত্রাঙ্কন, রচনা ও ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ পাঠ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি, রাজনীতিবিদ, কবি, লেখক ও গবেষক ড. নূহ-উল আলম লেনিন। ।

পুরস্কার বিতরণ শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যের রূহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন ইছামতি ডিগ্রি  কলেজের ইসলাম শিক্ষা প্রভাষক দেলওয়ার হোসেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন লৌহজং কেন্দ্রের যুগ্ম-সাধারণ সম্পাদক  মোঃ নজরুল ইসলাম।

(বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..

‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

নিউজ ট্যাগ: পদ্মা সেতুতে রেললাইন পদ্মা সেতু

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন