হাড়িদিয়া গ্রামে পরিপূর্ণ হোম কোয়ারেন্টাইনে না থাকায় আইন অমান্যক করায় জরিমানা

0
9
হাড়িদিয়া গ্রামে পরিপূর্ণ হোম কোয়ারেন্টাইনে না থাকায় আইন অমান্যক করায় জরিমানা

প্রকাশিত : শনিবার,২১ মার্চ ২০২০ ইং ।। ৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ।

বিক্রমপুর খবর : লৌহজং প্রতিনিধি :লৌহজং উপজেলার গাঁওদিয়া ইউ‌নিয়‌নের হাড়িদিয়া গ্রামের মোঃ উজ্জল সরদার (৩৫),তাহার পিতার নাম মোঃ সামসুল সরদার গত ১১মার্চ ২০২০ ইং তারিখে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন।

করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধের জন্য তাকে ১৪ দিন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বলা হলেও আজ  ২১ মার্চ দুপুর ০২:২০ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সরেজমিনে তার বাসায় যেয়ে দেখেন তিনি পরিবারের অন্যান্য সদস্যদের সাথে অস্বাভাবিকভাবে চলাফেরা ও একসা‌থে ব‌সে খাওয়া দাওয়াসহ বসবাস করছেন এবং স্থানীয়দের দাবী তিনি প্রতিনিয়ত স্থানীয় বাজারসহ সকল স্থানে যাতায়াত করছেন।

যাহা তারসহ অন্যান্য সকলের জন্য অত্যান্ত ঝুকিপূর্ণ।

মোঃ উজ্জল সরদার এর এইরূপ আচারণের জন্য দন্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা মোতাবেক ১৫,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করেন লৌহজং উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ কাবিরুল ইসলাম খান।

এসময় মোঃ উজ্জল সরদার সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের কে ১৪ দিন পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য কঠোরভাবে নির্দেশ প্রদান করা হয় এবং উপ‌স্থিত ব‌্যক্তি‌দের মা‌ঝে স‌চেতনতামূলক লিফ‌লেট বিতরণ করা হয়।

এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন জনাব এমরান হো‌সেন তালুকদার, উপ‌জেলা দা‌রিদ্র বি‌মোচন কর্মকর্তা সহ লৌহজং থানা পু‌লি‌শের এসআই জনাব রাসেল মিয়া এবং এএসআই জনাব সোহেল মিয়া।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন