সিরাজদিখানে সম্রাট ইকবাল হোসেনের ১ম শাহাদাৎ বার্ষীকিতে দোয়া মাহফিল ও ত্রান বিতরণ

0
22
সিরাজদিখানে সম্রাট ইকবাল হোসেনের ১ম শাহাদাৎ বার্ষীকিতে দোয়া মাহফিল ও ত্রান বিতরণ

প্রকাশিত : শুক্রবার, ০৭ আগস্ট ২০২০ইং ।। ২৩ শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ ।।

বিক্রমপুর খবর : সিরাজদিখান থেকে নাছির উদ্দিন : মুন্সীগঞ্জের সিরাজদিখানে জেলা যুবদলের সাধারণ সম্পাদক প্রয়াত স¤্রাট ইকবাল হোসেনের ১ম শাহাদাৎ বার্ষীকিতে দোয়া মহফিল ও ত্রান বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার উপজেলার কেয়াইন ইউনিয়নের বিভিন্ন মসজিদে জুম্মার নামাজের পরে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত মুসল্লীদের মাঝে তবারক বিতরণ করা হয়। পরে প্রয়াতা স¤্রাট ইকবাল হোসেনের পুত্র স¤্রাট তাপসির উপস্থিত থেকে বিকেল ৪টায় কেয়াইন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় ও নি¤œ আয়ের শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী মধ্যে প্রতিটি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবন, পিয়াজ ও আলু বিতরণ করা হয়।

বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

এসময় উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, মুন্সীগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি তারিক কাশেম খান মুকুল, জেলা যুবদল সাংগঠনিক সম্পাদক মো. ইয়াছিন সুমন, জেলা ছত্রদল সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক সফিকুল হাসান তুষার, সিরাজদিখান থানা যুবদল সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন ভুইয়া উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক আবু তৈয়ব সনেট, থানা যুবদলের দপ্তর সম্পাদক প্রীন্স নাদিম, যুবদল নেতা মাকসুদুর রহমান, ছত্রদল নেতা হিমেল মল্লিক, আসলাম রেজা, রিয়াদ মোল্লা, ইউনিয়ন যুবদল নেতা যহিরখান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন .. ..  

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন