মুন্সিগঞ্জে গৃহবধূর মরদেহ নিয়ে বিক্ষোভ

0
4
মুন্সিগঞ্জে গৃহবধূর মরদেহ নিয়ে বিক্ষোভ

প্রকাশিত: রবিবার, ১৩ ফেব্রুয়ারি ২০২২ইং।। ৩০ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ (শীতকাল)।। ১০ রজব,১৪৪৩ হিজরি।।

বিক্রমপুর খবর : মুন্সিগঞ্জ প্রতিনিধি : মুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের স্বামীর বাড়ি থেকে উদ্ধার হওয়া গৃহবধূ সহিফা আক্তারের (১৭) মরদেহ নিয়ে বিক্ষোভ করেছেন স্বজনেরা। আজ শনিবার দুপুর ১২টার দিকে মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনে প্রধান সড়কে বিক্ষোভ ও মানববন্ধন করেন তাঁরা।

এ সময় সহিফাকে হত্যা করা হয়েছে অভিযোগ তুলে বিচারের দাবি জানান স্বজনেরা। সহিফা মিরকাদিম পৌরসভার টেঙ্গর গ্রামের স্বপন মিয়ার মেয়ে ও তিল্লাপাড়া এলাকার অপূর্ব অপুর স্ত্রী।

বিক্ষোভকারীরা অভিযোগ করে বলেন, প্রেমের সম্পর্কে সাত মাস আগে তিল্লাপাড়া এলাকার অপূর্বের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে হয় সহিফার। বিয়ের পর থেকেই নানাভাবে সহিফাকে নির্যাতন করে আসছিলেন স্বামী অপূর্ব।

গৃহবধূকে হত্যার অভিযোগ এনে মরদেহ নিয়ে বিক্ষোভ করছেন স্বজনেরাগৃহবধূকে হত্যার অভিযোগ এনে মরদেহ নিয়ে বিক্ষোভ করছেন স্বজনেরা। গত বৃহস্পতিবার রাতে সহিফা আত্মহত্যা করেছেন বলে জানতে পারেন তাঁর বাবার বাড়ির লোকজন। সহিফা আত্মহত্যা করেছেন বলে প্রথমে জানান তাঁর শ্বশুর। পরিবারের দাবি, আত্মহত্যা নয় তাঁকে নির্যাতন করে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন মেরে ফেলেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানান তাঁরা।

এ বিষয়ে সদর থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, গৃহবধূর মরদেহ উদ্ধারের ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সে অনুযায়ী পরবর্তী সময়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার দিবাগত রাতে সদর উপজেলার মিরকাদিমের তিল্লাপাড়া এলাকায় স্বামী অপূর্বের বাড়ি থেকে সহিফার মরদেহ উদ্ধার করে সদর থানা-পুলিশ।

 (বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..              

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন