প্রস্তাবিত জে.সি বোস বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা ও বাস্তবায়ন কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

0
89
প্রস্তাবিত জে.সি বোস বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা ও বাস্তবায়ন কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত

প্রকাশিত: শনিবার, ১০ জুলাই ২০২১ইং।। ২৬শে আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)।

বিক্রমপুর খবর : নিউজ ডেস্ক :  গতকাল ১০ জুলাই, ২০২১ (শনিবার) বিকাল ৪টায়, স্যার জে.সি. বোস বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা পরিষদ ও বাস্তবায়ন কমিটির ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাস্তবায়ন কমিটির আহবায়ক, সহকারী অধ্যাপক, আবু জাফর আহমেদ মুকুল।

সভায় উপস্থিত ছিলেন-নাছির উদ্দিন আহমেদ জুয়েল, সম্পাদক ও প্রকাশক, বিক্রমপুর ডট কম; বিশিষ্ট লেখক ও গবেষক আবদুর রশীদ খান; নাসিরউদ্দিন উজ্জ্বল, সম্পাদক, দৈনিক সভ্যতার আলো; অজয় চক্রবর্তী, উপদেষ্টা, প্রজন্ম বিক্রমপুর; এডভোকেট সোহানা তাহামিনা, সম্পাদক, দৈনিক মুন্সিগঞ্জের খবর; উপাধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন মৃধা-সমন্বয়ক ও সদস্য সচিব, বাস্তবায়ন কমিটি; প্রফেসর আবদুল্লাহ আল মাসুদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়; ইমরান-উজ-জামান, রিপোর্টার, বিটিভি; মোঃ শাহাদাত হোসেন আকাশ, শিক্ষা ও এান বিষয়ক সম্পাদক, শ্রীনগর উপজেলা কল্যাণ সমিতি; এবং সিনিয়র সহকারী অধ্যাপক, হামিদুল ইসলাম হামিদ।

সভায় গৃহীত সিদ্ধান্তসমূহঃ ১। উপদেষ্টা পরিষদের জন্য বিক্রমপুরের গন্যমান্য ব্যক্তিবর্গ যেমনঃ রাজনৈতিক, সচিব, শিক্ষক, সাহিত্যিক, সাংবাদিক ইত্যাদি সকলের নাম তালিকায় অন্তর্ভুক্তি সব সময় চলমান থাকবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

২। উপদেষ্টা পরিষদে বিভিন্ন উপজেলায় সমন্বয়ক হিসেবে কাজ করবেনঃ নাছির উদ্দিন আহমেদ জুয়েল, সমন্বয়ক (লৌহজং); মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, সমন্বয়ক (মুন্সিগঞ্জ সদর); আব্দুর রশীদ খান, সমন্বয়ক (কর্মসূচি ও পরিকল্পনা); খোরশেদ আলম চৌধুরি, সমন্বয়ক (জে.সি বোস এলামনাই); সাঈদ আলম, আমেরিকা প্রবাসী, সমন্বয়ক (প্রবাসী); প্রফেসর আবদুল্লাহ আল মাসুদ, সমন্বয়ক (লৌহজং); মোঃ নজরুল ইসলাম, যুগ্ন সচিব, সমন্বয়ক (প্রশাসন ক্যাডার); ব্যারিস্টার গোলাম কিবরিয়া শিমুল, সমন্বয়ক (শ্রীনগর); এডভোকেট অজয় চক্রবর্তী, সমন্বয়ক (গজারিয়া); হাফিজ আহমেদ, প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি’র বড় ভাই, সমন্বয়ক (গজারিয়া); মোঃ নুরুল ইসলাম, সমন্বয়ক (সিরাজদিখান); এবং এডভোকেট সোহানা তাহামিনা, সমন্বয়ক (টঙ্গীবাড়ী)।

৩। সভায় জে.সি. বোস বিশ্ববিদ্যালয়ে আহবায়ক ও সদস্য-সচিবসহ ১৬ সদস্য বিশিষ্ট বাস্তবায়ন কমিটি অনুমোদিত হয়। সিনিয়র সহকারী অধ্যাপক, হামিদুল ইসলাম হামিদ, সমন্বয়ক (প্রেস, মিডিয়া ও পাবলিক কমিউনিকেশনস); মোঃ শাহাদাত হোসেন আকাশ, সমন্বয়ক (সাংগঠনিক কার্যক্রম); মোঃ আল-আমিন হোসেন, সমন্বয়ক (দপ্তর ও প্রচার); ডাঃ মোঃ রাশেদুল হাসান, সমন্বয়ক (কর্মসূচি ও পরিকল্পনা); সহকারী অধ্যাপক, শবনম শারমীন লুনা, সমন্বয়ক (আর্ন্তজাতিক বিষয়ক); ইঞ্জিনিয়ার তানভীর মাহামুদুল হাসান, সমন্বয়ক (তথ্য ও প্রযুক্তি); প্রভাষক আসাদুজ্জামান আসাদ, সমন্বয়ক (রেকর্ডস ও প্রকাশনা; রাসেল আহমেদ, সমন্বয়ক (কর্মসূচি ও পরিকল্পনা); রেজাউল হক সাগর, সমন্বয়ক (অর্থ); অনিক প্রধান, ঢাকা বিশ্ববিদ্যালয়, সমন্বয়ক (বাহ্যিক প্রতিষ্ঠান/সংগঠন); মিহা আক্তার, সমন্বয়ক (সাহিত্য ও সাংস্কৃতিক); শামীমা আক্তার সোমা, সমন্বয়ক (শিক্ষা ও গবেষনা); তানিয়া আক্তার সমন্বয়ক (মানব সম্পদ), ফাহামিদা আত্তার দিবা, সমন্বয়ক (পাবলিক রিলেশন্স)।

নিউজটি শেয়ার করুন .. ..             

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

Login করুন : https://www.bikrampurkhobor.com

আমাদের পেইজ লাইক দিন শেয়ার করুন।       

জাস্ট এখানে ক্লিক করুন। https://www.facebook.com/BikrampurKhobor

আপনার আশেপাশে সাম্প্রতিক খবর পাঠিয়ে দিন email bikrampurkhobor@gmail.com

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন