পদ্মা সেতু প্রকল্পের সমাপনী আজ

0
2
পদ্মা সেতু প্রকল্পের সমাপনী আজ

প্রকাশিত : শুক্রবার,৫ জুলাই ২০২৪ ইংরেজি, ২১ আষাঢ়,১৪৩১বাংলা(বর্ষা কাল),২৮ জিলহজ ১৪৪৫ হিজরি

বিক্রমপুর খবর : অনলাইন ডেস্ক : পদ্মা সেতুর সমাপনী অনুষ্ঠানে যোগ দিতে আজ মাওয়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্মাণ কাজে সংশ্লিষ্ট চীনা প্রতিষ্ঠানগুলোর সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ায় তাদের বিদায়ী অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। একই সঙ্গে সেখানে এক সুধী সমাবেশে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। আজ শুক্রবার (০৫ জুলাই) বিকেলে অনুষ্ঠেয় এই সমাবেশকে কেন্দ্র করে মাওয়ায় প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আজ থেকে ২৩ বছর আগে ২০০১ সালের ৪ জুলাই মাওয়ায় ভিত্তি প্রস্তর স্থাপন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর সেখানেই প্রকল্পের সফল সমাপ্তি ঘোষণা করবেন তিনি।

মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি বলেন, বাঙালির সক্ষমতার স্মারক পদ্মা বহুমুখী সেতু। সেতুর সড়ক ও রেল পথের সুফল ছাড়াও হাইভোল্টের লাইনে রামপাল ও পায়রার বিদ্যুৎ আসছে রাজধানী ঢাকায়। মিলছে দ্রুতগতির ইন্টারনেট এবং ফোন সুবিধাও। নদী শাসনে বন্ধ এখন পদ্মার ভাঙন।

জেলা প্রশাসক মো.আবুজাফর রিপন বলেছেন, এ সমাবেশে কূটনীতিক, রাজনীতিবিদসহ দেড় হাজার সুধী অংশগ্রহণ করবেন। প্রধানমন্ত্রীর আগমনের চূড়ান্ত পর্যায়ের প্রস্তুতি চলছে। জোরদার করা হয়েছে তিন স্তরের নিরাপত্তা।

 (বিজ্ঞাপন)  https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..             

   ‘‘আমাদের বিক্রমপুরআমাদের খবর

আমাদের সাথেই থাকুনবিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

Login করুন : https://www.bikrampurkhobor.com

আমাদের পেইজ লাইক দিন শেয়ার করুন।       

জাস্ট এখানে ক্লিক করুন। https://www.facebook.com/BikrampurKhobor

আপনার আশেপাশে সাম্প্রতিক খবর পাঠিয়ে দিন email bikrampurkhobor@gmail.com

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন