নাগেরহাট নতুনকান্দি এম.বি.সরকারি প্রাথমিক় বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

0
50
নাগেরহাট নতুনকান্দি এম.বি.সরকারি প্রাথমিক় বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালিত

প্রকাশিত : শনিবার, ১৫ আগস্ট ২০২০ইং ।। ৩১শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ ।।

বিক্রমপুর খবর : অফিস ডেস্ক : লৌহজং উপজেলার কনকসার ইউনিয়নে নাগেরহাট নতুনকান্দি এম.বি.সরকারি প্রাথমিক় বিদ্যালয়ে বিনম্র শ্রদ্ধা আর নানা কর্মসূচীর মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল, চিত্রাঙ্কন, ছড়া ও কবিতা আবৃতি,উপস্থিত বক্তৃতার আয়োজন করা হয়। এবং বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

উল্লেখ যে বিদ্যালয়টি প্রতিষ্ঠালগ্ন সময় থেকে জাতীয় প্রতিটা অনুষ্ঠান করে আসছে। বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের্কে লেখা পড়া ছাড়াও চিত্রাঙ্কন, ছড়া ও কবিতা আবৃতি,উপস্থিত বক্তৃতায় পারদর্শী করে তোলেছেন শিক্ষকরা। জাতীয় পর্যায়ে পুরস্কারও বয়ে এনেছে।

নাগেরহাট নতুনকান্দি এম বি সরকারি প্রাথমিক় বিদ্যালয়ের একটি ৩য় শ্রেনীর ছাত্র বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ চমৎকার করে মুখস্ত অবিকল ভাষণ দিতে পারে যা সবাইকে শিহরিত ও মুগ্ধ করে।

মুন্সিগঞ্জ জেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত নাগেরহাট নতুনকান্দি এম বি সরকারি প্রাথমিক় বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুমাইয়া তাবাসসুম। এই করোনাকালে সুমাইয়া তাবাসসুম অনলাইন  ক্লাস শুরু করে দিয়ে শুধু উপজেলায় আর জেলায় নয় জাতীয় পর্যায় আলোড়ন সৃষ্টি করেছেন।

https://m.facebook.com/story.php?story_fbid=324558045592117&id=101322814936081

লাইভ ক্লাস #৭৭৮ (রেকোর্ডেড লাইভ)

লাইভ ক্লাস #৭৭৮ (রেকোর্ডেড লাইভ)শ্রেণি: ৫মবিষয়: ইংরেজি Unit 8: Write to me soon!(Lessons: 5-6)শিক্ষক: সুমাইয়া তাবাসসুম সহকারী শিক্ষক নাগেরহাট নতুনকান্দি এম.বি.সরকারি প্রাথমিক বিদ্যালয়লৌহজং, মুন্সিগঞ্জ

Gepostet von ঘরে বসে শিখি am Freitag, 14. August 2020

নিউজটি শেয়ার করুন .. ..   

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন