ঢাকা-মাওয়া মহাসড়কে পিকআপ ভ্যানে বাসের ধাক্কা, আহত ১০

0
12
ঢাকা-মাওয়া মহাসড়কে পিকআপ ভ্যানে বাসের ধাক্কা, আহত ১০

প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি ২০২২ইং।। ৯ই ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ (বসন্তকাল)।। ১৯ রজব,১৪৪৩ হিজরি।।

বিক্রমপুর খবর : শ্রীনগর প্রতিনিধি : মুন্সিগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে, এর মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে তিনটার দিকে মহাসড়কের শ্রীনগর ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় বাসটির চালক ও হেলপার সহ বেশ কয়েক জনকে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সদস্যরা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে মাওয়াগামী ডিএম পরিবহনের একটি যাত্রীবাহী বাস, শ্রীনগর ফেরিঘাট এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি বালু বোঝাই ট্রাককে ওভারটেক গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে একটি পিকআপভ্যানকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার পর বাসটিতে আগুন ধরে গেলে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ১০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

এই সময় বাসটিতে থাকা প্রায় ৩০ যাত্রীর মধ্যে বেশিরভাগই আহত হয়। এরমধ্যে বাসটির চালক ও হেলপারের অবস্থা গুরুতর বলে জানিয়েছে চিকিৎসক, তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

হাঁসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আফজাল হোসেন জানান এ ঘটনার পর ঘটনাস্থল থেকে উদ্ধার করে বেশ কয়েকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে, তবে বাসটির চালক ও হেলপার ছাড়া যাত্রীদের অবস্থা খুব একটা গুরুতর নয়।

  (বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..               

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন