টঙ্গীবাড়ীর আব্দুল্লাপুরে ১১শ মানুষকে খাদ্য সহয়তা দিলেন চেয়ারম্যান আব্দুর রহিম

0
12
টঙ্গীবাড়ীর আব্দুল্লাপুরে ১১শ মানুষকে খাদ্য সহয়তা দিলেন চেয়ারম্যান আব্দুর রহিম

প্রকাশিত : সোমবার, ২০ এপ্রিল ২০২০ ইং ।। ৭  বৈশাখ  ১৪২৭ বঙ্গাব্দ।  ২৫ শাবান ১৪৪১

বিক্রমপুর খবর :টঙ্গীবাড়ী প্রতিনিধি:টঙ্গীবাড়ীতে করোনা পরিস্থিতিতে কর্মহীন ও নিন্ম আয়ের ১১শত মানুষের মাঝে ১০দিনের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন আব্দুল্লাপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বেপারী।

তিনি নিজ উদ্যোগে সোমবার সকালে আব্দুল্লাপুর গোয়ালপাড়া এলাকায় নিজ বাড়ির সামনে নিরাপদ দূরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন তিনি।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলেন ১০কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ৫কেজি আলু, লবণ সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য। এছাড়াও এসময় একটি করে সাবান ও নগদ ২শ টাকা করে দেওয়া হয় প্রত্যেককে।
কর্মসূচিতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ হোসেন ছৈয়াল, আফজল হোসেন, চন্দন কুমার কুন্ডু, আ’লীগ নেতা জয়নাল আবেদীন, আতাউর রহমান শামীম, রতন বেপারী, মহিলা আ’লীগ সাধারণ সম্পাদক কাকলি আক্তার, ছাত্রলীগ নেত্রী ইন্নেতা রহিম রায়না প্রমুখ।

চেয়ারম্যান আব্দুর রহিম জানায়, মাননীয় প্রধানমন্ত্রী সকল জনপ্রতিনিধিদের মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশ ও মুন্সীগঞ্জ-২ আসনের সাংসদ সাগুফতা ইয়াসমিন এমিলির পরমার্শে নেতাকমর্ীদের ইউনিয়নের সকল মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। যতদিন পরিস্থিতি ভালো না হয় ততদিন খাদ্য সামগ্রী বিতরণের প্রচেষ্টা চালিয়ে যাবো।

 

 

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন