কিংবদন্তি অভিনেতার প্রয়াণে শোক প্রকাশ বলিউড তারকাদের

0
2
কিংবদন্তি অভিনেতার প্রয়াণে শোক প্রকাশ বলিউড তারকাদের

প্রকাশিত: বুধবার, ৭ জুলাই ২০২১ইং।। ২৩শে আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল)।

বিক্রমপুর খবর : অনলাইন ডেস্ক : প্রয়াত বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। মৃত্যু কালে বয়স হয়েছিল ৯৮ বছর। বুধবার সকালে অভিনেতার প্রয়াণের খবরে শোকস্তব্ধ গোটা চলচ্চিত্রজগৎ। কিংবদন্তি অভিনেতা প্রয়াণে টুইটারে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধী, প্রতিরক্ষা মন্ত্রী। শোক প্রকাশ করেছেন বলিউড থেকে টলিউডের অভিনেতার।

অভিনেতা অমিতাভ বচ্চন লেখেন, চলচ্চিত্রের একটা প্রতিষ্ঠান চলে গেল। ভারতীয় সিনেমার ইতিহাসের চিরস্মরণীয় পর্যায় হয়ে থাকবেন দিলীপ কুমার। পরিবারের প্রতি সমবেদনা। ভগবান ওঁদের শক্তি দান করুন। ওঁর আত্মার চিরশান্তি কামনা করি। গভীরভাবে শোকাহত। আরও একটি টুইটে অমিতাভ লেখেন, স্বর্ণযুগের পর্দা নামল। আর জীবনে যা হবে না।

 

অভিনেতা অজয় দেবগান লেখেন, বহু মুহূর্ত ভাগ করে নিয়েছি কিংবদন্তির সঙ্গে। কিছু একটু ব্যাক্তিগত, কিছু মঞ্চে। এখনো আমি তার মৃত্যু নিয়ে সত্যিই প্রস্তুত ছিলাম না। তিনি প্রতিষ্ঠান , সময় হীন অভিনেতা। হৃদয় বিদারিত। গভীর সমবেদনা সায়রা বানুকে।

অভিনেতা অক্ষয় কুমার লেখেন, এই পৃথিবীতে আরো অনেক হিরো রয়েছেন, কিন্তু তিনি এমন একজন অভিনেতা, দিলীপ কুমার নিয়েছিলেন একটি যুগ ভারতীয় সিনেমার তার সাথে। আমার ভাবনা এবং প্রার্থনা রইলো তার পরিবারের সঙ্গে। ওম শান্তি।

 

অভিনেতা রিতেশ দেশমুখ লেখেন, দীলিপ সাহাব আপনি সবসময় রাজাদের মধ্যে রাজাই থাকবেন। মহান সব সময়ের জন্যে। আপনি প্রত্যেক প্রজন্মের হিরো। ভালো থাকবেন স্যার। আমার গভীর সমবেদনা সায়রা বানুকে এবং তার পুরো পরিবার ও ভালোবাসার মানুষকে এবং পৃথিবীর কোটি কোটি ভক্তদেরকে।

 

অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় লেখেন, নিজেই একটি যুগ, গুরুত্বপূর্ণ অংশ ভারতীয় সিনেমার ইতিহাসে।দিলীপ কুমার সব সময় মনে থাকবেন বিশাল অবদান সিনেমায় এবং যখন এটি আসে তার ব্যতিক্রমী অভিনয়ের আমি মনে করি না আমি কোনো মন্তব্য করতে পারি। শুধু তার প্রসংশা করতে পারি। Rest in peace sir।

 

প্রসঙ্গত, বুধবার সকালে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন দিলীপ কুমার। শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় গত বুধবার সেখানে ভর্তি করা হয় তাঁকে। আজ বিকেল পাঁচটায় শেষকৃত্য সম্পন্ন হবে।

নিউজটি শেয়ার করুন .. ..             

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

Login করুন : https://www.bikrampurkhobor.com

আমাদের পেইজ লাইক দিন শেয়ার করুন।       

জাস্ট এখানে ক্লিক করুন। https://www.facebook.com/BikrampurKhobor

আপনার আশেপাশে সাম্প্রতিক খবর পাঠিয়ে দিন email bikrampurkhobor@gmail.com

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন