কার হাউস আনোয়ার হোসেনের ইন্তেকাল

0
55
কার হাউস আনোয়ার হোসেনের ইন্তেকাল

প্রকাশিত: বুধবার, ১২ জুলাই ২০২৩।।  ২৮ আষাঢ় ১৪৩০ বঙ্গাব্দ (বর্ষাকাল)।। ২৩ জিলহজ, ১৪৪৪ হিজরি।। বিক্রমপুর খবর : লৌহজং উপজেলার সিংহের হাটি গ্রামের নিবাসী, ব্রাহ্মণগাওঁ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও স্বনামধন্য কার হাউস এর স্বত্বাধিকারী মোঃ আনোয়ার হোসেন আজ ভোর পাঁচটায় ঢাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। আনোয়ার হোসেন স্ত্রী, ২ ছেলে, ১ মেয়ে আত্মীয় স্বজন অনেক শুভাকাঙ্ক্ষী ও গুণগ্রাহী রেখে গেছেন।

আনোয়ার হোসেনের মৃত্যুতে বিক্রমপুর খবরের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি, মরহুমের শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন এবং পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহু্ তায়ালার নিকট তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করছি।
বাংলাদেশ রিকন্ডশন্ড ভেহিকেলস ইমপোর্টার এন্ড ডিলারস এসোসিয়েশন-বারভিডা’র সাবেক প্রেসিডেন্ট, বিশিষ্ট গাড়ি ব্যবসায়ী, CAR HOUSE LIMITED এর স্বত্ত্বাধিকারি আনোয়ার হোসেন আজ বুধবার ভোরে ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি 2000-2005 সময়কালে বারভিডার প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন।
আনোয়ার হোসেনের ছেলে অভিক আনোয়ার বাংলাদেশের প্রথম আন্তর্জাতিক মোটর স্পোর্টস উইনার। মুন্সিগঞ্জের লৌহজংয়ে গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করতে গিয়ে অভিক আনোয়ার গত ২৯ জুন একটি পারিবারিক গ্রুপ ছবি প্রকাশ করেন তার ফেসবুক পেজে। তাতে তিনি লিখেছেন, বাবা-মার সাথে ঈদ পালন করার সৌভাগ্য আর কতদিন পাবো জানিনা! আল্লাহর অশেষ রহমত আমার অভিবাবকদের সুস্থ রাখার জন্যে। দুআ করি আল্লাহ সবার বাবা মাকে সুস্থ রাখুক এবং একসাথে ঈদ করার তৌফিক দান করুক।
আনোয়ার হোসেনের মৃত্যুতে রিকন্ডশন্ড গাড়ির ব্যবসায়িদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। বারভিডার প্রেসিডেন্ট হাবিব উল্লাহ ডন ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম আনোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেছেন, আনোয়ার হোসেনের মৃত্যুতে রিকন্ডশন্ড গাড়ির ব্যবসায় অপূরণীয় ক্ষতি পূরণ হবার নয়। গাড়ি ব্যবসায়ীরা তাঁর অবদান শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবেন।
স্থানীয় এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি, এলজিইডির সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী ঢালী আব্দুল জলিল,সাবেক জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ মোকলেস আলম দপ্তরী, লৌহজং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গনি তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদি হাসান বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, বি এম সোয়েব বেপারী, ব্রাহ্মণগাওঁ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম মানিক, সাধারন সম্পাদর অধ্যাপক আবদুল্লাহ -আল মাসুদ কনক, জজ আব্দুল হালিম,জিএম কামাল, লৌহজং উপজেলা আওয়ামী লীগ কমিটির সদস্য আনোয়ার হোসেন চান মিয়া, ব্রাহ্মণগাওঁ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য সাংবাদিক মিজানুর রহমান ঝিলু এবং অন্যান্য সদস্যগণ শিক্ষক কর্মচারী, কনকসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক নূর নবী মোস্তাক আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জিল্লুর রহমান মিঠু দপ্তরী,  কনকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিদ্যুৎ আলম মোড়ল, সাবেক চেয়ারম্যান আবুবক্কর ঢালী, লৌহজং – তেউটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন বেপারী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু, বিএনপি নেতা শওকত বেপারী, বিএনপি নেতা শাহজাহান খান, বিক্রমপুর খবরের সম্পাদক ও প্রকাশক নাছির উদ্দিন আহমেদ জুয়েল সহ অনেকে গভীর শোক প্রকাশ করেন।
আনোয়ার মামার নামাজে জানাজার বিষয়ে পরে জানানো হবে তাহার পরিবারের পক্ষ থেকে জানানো হয়।  তাহার ছোট ছেলে অভিক ও একমাত্র মেয়ে দেশের বাহিরে আছে। আপাতত তাহার মরদেহ বনানীর বাসভবনে আছে।
(বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..

‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

নিউজ ট্যাগ:

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন