কনকসার ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0
0

প্রকাশিত: শুক্রবার, ২২ এপ্রিল ২০২২ইং।। ৯ই বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ।। ২০ রমজান,১৪৪৩ হিজরি ।।

বিক্রমপুর খবর : অফিস ডেস্ক : আজ ২২ শে এপ্রিল রোজ শুক্রবার বিকেলে লৌহজং উপজেলা কনাকসার ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে সিংহেরহাটি খেলার মাঠে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। ইফতারের পূর্বে হঠাৎ কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে অনুষ্ঠানটি ব্যাঘাত ঘটে মুল মঞ্চে প্রধান অতিথিকে ফুলের শুভেচ্ছা জানান সংগঠনের পক্ষ থেকে এবং ঐ মঞ্চে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া-মোনাজাত পরিচালনা করা হয়।

ইফতারের সময় সিংহেরহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিংহের হাটি জামে মসজিদের ২য় তলায় এবং নিচ তলায় নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন লৌহজং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ শিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও বি এম সোয়েব, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মোড়ল, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ নিপু ফকির, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ ফজলুল করিম, সাবেক উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, সদস্য আনোয়ার হোসেনসহ উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ।
এলাকার মুরুব্বি এলজিইডির অতিরিক্ত প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার ঢালী আব্দুল জলিল, সিংহের হাটি ইসলামিক সেন্টার, সিংহের হাটি মোকলেস আলম দপ্তরী কমিউনিটি ক্লিনিকের প্রতিস্ঠাতা আলহাজ্ব মোকলেস আলম দপ্তরী, লৌহজং উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কোষাধ্যক্ষ সাংবাদিক নাছির উদ্দিন আহমেদ জুয়েল, উপজেলা যুবলীগের সভাপতি আলমগীর কবির খান, সহ-সভাপতি সেলিম মোড়ল ও সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু।
উপজেলার মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা সাহিদা আক্তার সহ অন্যান্য মহিলা নেত্রীবৃন্দ, ছাত্র লীগের নেতৃবৃন্দ।
আরো উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের আওয়ামী লীগের সাবেক নেতা শহীদুল ইসলাম মোড়ল, শামীম মোড়ল সহ প্রত্যেকটি ওয়ার্ড এর নেতাকর্মী, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগের নেতা কর্মীসহ এলাকার সুধীজন। প্রায় দুহাজার লোকের আয়োজন ছিল আজকের এই ইফতার মাহফিলে।
সঞ্চালক ছিলেন সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ এবং অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন কনকসার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ।
https://www.facebook.com/100001836847095/videos/pcb.7371444172926738/1039763196640775

(বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..

‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন