পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করা সেই প্রার্থী বহিষ্কার

0
0
পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করা সেই প্রার্থী বহিষ্কার

প্রকাশিত: শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ইং।।১২ অগ্রাহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ ।।১৮ রবিউস সানি  ১৪৪৩ হিজরী।।

বিক্রমপুর খবর : অনলাইন ডেস্ক : ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আক্তারউজ্জামান জীবন। মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার তিনি আনারস প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কিন্তু নির্বাচনী প্রচারণায় নিজের পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করেন তিনি। ফলে ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী হয়েও প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় করায় তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। এছাড়া তাকে সহযোগিতা ও পৃষ্ঠপোষকতা করার জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোক্তার হোসেন গাজী ও যুগ্ম-সম্পাদক গজনবী মেম্বারকেও বহিষ্কার করা হয়েছে।

রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. লুৎফর রহমান বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আখরাতরুজ্জামান জীবনসহ চরকেওয়ার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুগ্ম-সম্পাদককে বহিষ্কার করা হয়েছে। তাদের সঙ্গে এখন থেকে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।

নিউজটি শেয়ার করুন .. ..   

   (বিজ্ঞাপন)  https://www.facebook.com/3square1          

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন