‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থীর পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি

0
15
‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থীর পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি

প্রকাশিত: মঙ্গলবার ২৩ নভেম্বর ২০২১ইং।।৯ অগ্রাহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ ১৫ রবিউস সানি  ১৪৪৩ হিজরী।।

বিক্রমপুর খবর : অনলাইন ডেস্ক : মুন্সিগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ চেয়ারম্যান প্রার্থী আক্তারউজ্জামান জীবনের নির্বাচনী পোস্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার করেছেন।

রোববার (১৪ অক্টোবর) মুন্সিগঞ্জ থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকায় প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত একটি পোস্টার বিজ্ঞাপন আকারে ছাপা হয়েছে। এছাড়া ‘বিদ্রোহী’ ওই চেয়ারম্যান প্রার্থী তার নিজের ফেসবুক আইডিতে পোস্টারটি পোস্ট করেছেন।
আক্তারউজ্জামান জীবন সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। তিনি গত বছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চরকেওয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন নৌকা প্রতীক নিয়ে। এবার দলের মনোনয়ন পেতে ব্যর্থ হওয়ার পর দলের সিদ্ধান্ত উপেক্ষা করে ‘বিদ্রোহী’ প্রার্থী হয়েছেন। তার প্রতীক আনারস। ‘বিদ্রোহী’ হয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত পোস্টার ফেসবুকে পোস্ট করার পাশাপাশি পত্রিকায় বিজ্ঞাপন ছাপিয়েছেন। এতে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে জানতে আক্তারউজ্জামান জীবনের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি একটি মিটিংয়ে আছেন বলে লাইন কেটে দেন।
মুন্সিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ লুৎফর রহমান ঢাকা পোস্টকে বলেন, পোস্টারে প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করেছেন, এটা তার নিজস্ব ব্যাপার। এ ব্যাপারে আমরা কিছু করতে পারি না। তবে দলেরর বাইরে গিয়ে নির্বাচন করার জন্য যেটা করা দরকার সেটা করা হবে।
জেলা নির্বাচন কর্ম কর্মকর্তা বশির আহমেদ বলেন, দলীয় প্রার্থী ছাড়া অন্য কোনো প্রার্থী দলের প্রধান কিংবা প্রধানমন্ত্রীর ছবি ব্যবহার করতে পারবেন না। এমনকি প্রার্থী নিজের বাবার ছবিও ব্যবহার করতে পারবেন না। এটা সম্পূর্ণ নির্বাচনের আচরণবিধির লঙ্ঘন।

 

 (বিজ্ঞাপন)  https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..              

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন