লৌহজং উপজেলার সাতঘড়িয়া গ্রামের খালেক মোল্লার ছোট ছেলে আনিস মোল্লা হার্ট অ্যাটাকে মৃত্যু

0
481
লৌহজং উপজেলার সাতঘড়িয়া গ্রামের খালেক মোল্লার ছোট ছেলে আনিস মোল্লা হার্ট অ্যাটাকে মৃত্যু

প্রকাশিত : বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০ ইং ।। ২৬ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ।

বিক্রমপুর খবর : অফিস ডেস্ক : লৌহজং উপজেলার সাতঘড়িয়া গ্রামের  দীর্ঘদিনের মেম্বার আব্দুল খালেক মোল্লার ছোট ছেলে মোঃ আনিস মোল্লা (৩৩) গতকাল রাত ১০:৪৫ মিনিটে ঢাকার গ্রীন রোডে, নিউ লাইফ হাসপাতালে হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মোঃ আনিস মোল্লারা ২ ভাই ৪ বোন ছিলেন। তাঁহার বাবা আব্দুল খালেক মোল্লা প্রায় ৬/৭ মাস আগে মারা যান। মা মারা যায় তারও আগে । আনিস মোল্লা আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ,ভাইবোন, আত্মীয়স্বজন এবং অনেক গুণগ্রাহী রেখে গেছেন। মোঃ আনিস মোল্লা এলাকায় খুব পরিচিত মুখ ছিলেন। বাবা আব্দুল খালেক মোল্লা হলদিয়া ইউনিয়ন পরিষদের প্রায় দুইযোগ ওয়ার্ড মেম্বার ছিলেন। আনিস মোল্লা  বড় ভাইয়ের সাথে  ব্যবসা করতেন কেরানিগঞ্জের কালীগঞ্জে।

আজ সকালে এইমাত্র সকাল ৯টায় আনিস মোল্লা বাড়ির সামনে সাত ঘড়িয়া খেলার মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এর পর নিজেদের গ্রামের সাতঘড়িয়া কবরস্হানে লাশ দাফন করা হয় বলে জানান আনিস মোল্লার চাচাতো বড় ভাই মোঃ জুয়েল মোল্লা।

আজ  খুব সকালে কথা হয় কানাডা প্রবাসী আনিস মোল্লার বন্ধু নতুন কান্দি গ্রামের মহিম হোসাইন এর সাথে তিনি জানান,আনিস মোল্লা খুব ভালো খেলোয়ার ছিলেন।।দুঃখ প্রকাশ করে অসময়ে আনিছ মোল্লার না ফেরার দেশে চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না বলে জানান। গতরাতেই সে জেনেছেন বলে জানান। কানাডা প্রবাসী মহিম হোসাইন আনিস মোল্লার রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁহার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন