মুন্সীগঞ্জের দুই এমপি করোনায় আক্রান্ত

0
38
মুন্সীগঞ্জের দুই এমপি করোনায় আক্রান্ত

প্রকাশিত: বুধবার,২ ডিসেম্বর ২০২০ইং ।। ১৭ই অগ্রাহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)।। ১৬ই রবিউস-সানি,১৪৪২ হিজরী।
বিক্রমপুর খবর : লৌহজং সংবাদদাতা : মুন্সীগঞ্জ জেলার দুই জন সংসদ সদস্য (এমপি) প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন- মুন্সীগঞ্জ-২ আসনের (লৌহজং-টঙ্গীবাড়ি) সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি এবং মুন্সীগঞ্জ-৩ আসনের (সদর-গজারিয়া) সংসদ সদস্য এ্যাড. মৃণাল কান্তি দাস।

সাগুফতা ইয়াসমিন এমিলি বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক হুইপ এবং মৃণাল কান্তি দাস বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক।

সংসদ সদস্য এমিলির ছেলে তাসকিন শাকিব এবং মৃণাল কান্তির ভাতিজা আপন দাস আজ বুধবার করোনায় আক্রান্তের বিষয় নিশ্চিত করেন।

তাসকিন শাকিব জানান, নিয়মিত চেকআপের অংশ হিসেবে সোমবার জাতীয় সংসদ ভবন হাসপাতালে তার মায়ের চেকআপ করোনা হয়। ওই সময় কোভিড-১৯ পরীক্ষার নমুনা দেওয়া হয়। এর পর গতকাল মঙ্গলবার রাতে রিপোর্ট পেলে জানা যায়, তিনি করোনা পজিটিভ।

সাগুফতা ইয়াসমিন এমিলি বর্তমানে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এবং সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন বলেও জানান তার ছেলে।

অন্যদিকে আপন দাস জানান, মৃণাল কান্তি দাসের করোনা পরীক্ষার জন্য ঢাকায় নমুনা দেওয়া হয়েছিল। গতকাল মঙ্গলবার রাতে তার ফলাফল পেলে জানা যায়, তিনি কোভিড-১৯ পজিটিভ।

তিনি আরো জানান, মৃণাল কান্তির কিছু উপসর্গ থাকলেও তিনি শারীরিকভাবে সুস্থ আছেন। বর্তমানে তিনি ঢাকার নিজ বাসায় অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন।

নিউজটি শেয়ার করুন .. ..

‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।
আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন