মাওয়া রোডে অতিরিক্ত ভাড়া আদায় মোবাইল ফোনের সংবাদে জরিমানা

0
29
মাওয়া রোডে অতিরিক্ত ভাড়া আদায় মোবাইল ফোনের সংবাদে জরিমানা
প্রকাশিত:রবিবার,১১ আগস্ট ২০১৯ ইং ||২৭শে শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ।
বিক্রমপুর খবর: মাওয়া প্রতিনিধি : ঈদকে সামনে রেখে যাত্রী বেশি হওয়ার সুযোগকে কাজে লাগিয়ে অতিরিক্ত ভাড়া আদায় করছে পরিবহন গুলো। ঢাকা থেকে মাওয়াগামী গ্রেট বিক্রমপুর পরিবহন যাত্রীদের কাছে অতিরিক্ত ভাড়া আদায় করে। অতিরিক্ত ভাড়া জোর পূর্বক আদায়ের সংবাদ মুঠোফোনে মুন্সিগঞ্জের লৌহজং মাওয়ায় দায়িত্বে থাকা ম্যাজিষ্ট্যাটকে জানালে গাড়িটি মাওয়ায় পৌঁছলে যাত্রীদের থেকে নেয়া অতিরিক্ত টাকা ফেরত দেয়া সহ ড্রাইভাকে জরিমানা করা হয়।
একটি সূত্র বলেছে,ঈদের আগে এসব পরিবহন চুক্তিতে ভাড়া দেয়া হয়েছে শ্রমিকদের কাছে। দিনে মালিক ১৫ হাজার টাকা পাবেন। এর চেয়ে বেশি যা আদায় হয় তা চালক-হেলপারদের। যে কারণে চালক-হেলপারেরা বেপরোয়া হয়ে গেছেন ভাড়া আদায়ে। এ নিয়ে কেউ প্রতিবাদ করলে তাকে নাজেহাল করা হচ্ছে।
ঈদকে সামনে রেখে মাওয়া রোডে অতিরিক্ত ভাড়া আদায় এটা এই রোডের স্বাভাবিক ঘটনা। অতিরিক্ত ভাড়া জোর পূর্বক আদায়ের করতে যেয়ে অনেক যাত্রী নেজেহাল হতে হয় এই লাইনের পরিবহন শ্রমিকদের কাছে। দুঃখ করে লৌহজং এর এক যাত্রী এ কথাগুলি বললেন। মাওয়ায় দায়িত্বে থাকা ম্যাজিষ্ট্যাট এর কথা জানতে পেরে কয়েকজন যাত্রী দাবী করেন এই লাইনের প্রত্যেকটা বাসের মধ্যে যেন ম্যাজিষ্ট্যাট এর সরাসরি মোবাইল নং গাড়িতে সাটিয়ে বা লাগিয়ে দেওয়া হয়।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন