বিক্রমপুরের বিশিষ্ট শিল্পপতি চুন্ন বেপারীর দাফন সম্পন্ন

0
84
বিক্রমপুরের বিশিষ্ট শিল্পপতি চুন্ন বেপারীর দাফন সম্পন্ন

প্রকাশিত : শনিবার, ১৬ মে ২০২০ ইং ।। ২রা জ্যৈস্ঠ  ১৪২৭ বঙ্গাব্দ।। ২২ রমজান ১৪৪১

বিক্রমপুর খবর : অফিস ডেস্ক : ইসলামপুরের বিশিষ্ট ব্যবসায়ী লৌহজং উপজেলার দক্ষিন হলদিয়া নিবাসী আলহাজ্ব আব্দুল হাই চুন্নু বেপারী গতকাল ১৫ই মে শুক্রবার বিকাল সাড়ে ৪টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে  ইন্তেকাল করেন (ইন্নানইল্লাহি ওয়া ইন্নাইলাহির রাজিউন)।মৃত্যুকালে তাহার বয়স হয়েছিল ৭৫ বছর।

মৃতআলহাজ্ব আবদুল হাই  চুন্নু বেপারীর শরীরে করোনা ভাইরাস পজেটিভ এসেছিল তাহার পর আবার করোনা ভাইরাস পরীক্ষা করলে নেগেটিভ আসে।যেহেতু তাহার শরীরে লক্ষন পাওয়া  গিয়েছিল তাই তাহার বড় পুত্র বিএম শামিম চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুসরণ করে মৃত্যু চুন্নু বেপারীর দাফন কাজ সম্পর্ন করা হয়। গত কাল শুক্রবার রাতে জানাজা শেষে সাতঘড়িয়া কবরস্থানে এই পরিবারের জন্য নির্ধারিত এরিয়ায় দাফন করা হয়। এই এরিয়ার মধ্যেই তাহার পিতা মরহুম দৌলত বেপারীসহ পরিবারের অন্যান্য মৃত্যু স্বজনদের দাফন করা হয়েছে তাহাদের পাশেই চুন্ন বেপারীর দাফন সম্পন্ন হলো। করনা ভাইরাসের কারনে লকডাউনের জন্য জানাজায় উপস্থিত হতে না পেরে সোশ্যাল মিডিয়ায় সমবেদনা জানিয়েছেন সকলে।

উল্লেখ্য যে তিনি দীর্ঘদিন যাবত শারীরিক নানা অসুস্থতায় নিয়ে চলা ফেরা করতেন তবে ব্যবসা বাণিজ্য থেকে অনেক আগ থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। ব্যবসা প্রতিষ্ঠানগুলি ছেলেরাই দেখতেন তিনি অবসর জীবন যাপন করতেছিলেন। এরিমধ্যে কয়েকদিন আগে ল্যাব এইড হাসপাতালে ভর্তিও হয়েছিলেন সুস্থ হয়ে ঢাকাস্থ উয়ারি বাড়িতেই অবস্থান করছিলেন। গতকাল হঠাৎ শরীর খারাপ হয়ে গেলে ছেলেরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় ওখানেই তাহার মৃত্যু হয়। মৃত্যুকালে তাহার স্ত্রী, ৬ ছেলে, ২ মেয়ে নাতি নাতনী , বিশাল পরিবারের সবাইকেসহ অসংখ্য শুভাকাঙ্ক্ষীকে রেখে না ফেরার দেশে চলে যান।

তিনি হলদিয়া ইউনিয়নের সাবেক  চেয়ারম্যান মরহুম হযরত আলী বেপারী,মরহুম নান্নু বেপারী, ইসলামপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি আলহাজ শামসুল হক বেপারীর মেঝ ভাই। লৌহজং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি বি এম সোয়েব এর মেঝ চাচা। খুব দানশীল ছিলেন এবং এক কথায় খুব ভালো মানুষ ছিলেন আলহাজ্ব আব্দুল হাই চুন্নু বেপারী । তিনি ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন