বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ আহত ২

0
7
বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে চালকসহ আহত ২

প্রকাশিত: মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২।। ৭ই ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল) ।। ২৪ মহরম, ১৪৪৪ হিজরি ।।

বিক্রমপুর খবর : অনলাইন ডেস্ক : ঢাকা মাওয়া বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরে পিক-আপ নিয়ন্ত্রণ হারিয়েছে চালকসহ ২জন আহত হয়েছে।
সোমবার(২২ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ছনবাড়ী এলাকায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ছনবাড়ী ব্রীজের উপর এই দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। আহত পিকআপ চালক মোঃ সাইফুল ইসলাম (৩৫), কুমিল্লার লাকসাম উপজেলার গোবিন্দপুর এলাকার মোঃ নুর ইসলামের ছেলে এবং হেলপারের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ঢাকা- মাওয়া মহাসড়কের ঢাকাগামী পিকআপ নং-ঢাকা মেট্রো-ন- ১১-৮৩৩৭ এর চালক বেপরোয়া গতিতে পিক-আপ চালিয়ে ছনবাড়ী
ব্রীজের উপর পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটায়। এতে ঘটনাস্থলেই পিক-আপের অজ্ঞাতনামা হেলপার ও চালক মোঃ সাইফুল ইসলাম গুরুত্বর আহত হয়। সংবাদ পেয়ে হাঁসাড়া হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদেরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।
হাঁসাড়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট বাহারুল বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করা হয়। এক্সপ্রেসওয়ের আইনশৃঙ্খলা পরিস্থিতি ও যান চলাচল স্বাভাবিক আছে।

  (বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..               

   ‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

নিউজ ট্যাগ:

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন