‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’বই ৪ হাজার শিক্ষার্থীর মাঝে বিতরণ

0
20
‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’বই ৪ হাজার শিক্ষার্থীর মাঝে বিতরণ

প্রকাশিত:বুধবার, ৩০ ডিসেম্বর ২০২০ইং।। ১৫ই পৌষ ১৪২৭ বঙ্গাব্দ(শীতকাল)।। ১৪ই জমাদিউল-আউয়াল,১৪৪২ হিজরী।

বিক্রমপুর খবর :অনলাইন ডেস্ক : মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ায় চার হাজার স্কুল শিক্ষার্থীর মাঝে জাতির পিতা বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসন কর্তৃক গৃহীত ‘আমার বঙ্গবন্ধু’ প্রোগ্রামের আওতায় কোটালীপাড়া উপজেলা প্রশাসন এ বই বিতরণ অনুষ্ঠানে আয়োজন করে। ২৯ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। পরে প্রধান অতিথি জেলা প্রশাসক শাহিদা সুলতানা একযোগে উপজেলা ৫১টি শিক্ষা প্রতিষ্ঠানের চার হাজার শিক্ষার্থীর মাঝে এ বই বিতরণ করেন।

কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান বলেন, ‘বঙ্গবন্ধুর লেখা অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই দুইটি পড়লে মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস, বঙ্গবন্ধুর পরিচয়, বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন সম্পর্কে জানা যাবে। আগামী মার্চ মাসে এই বই দুটি পড়ার উপর একটি প্রতিযোগীতার আয়োজন করা হবে।’ জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, ‘বঙ্গবন্ধুর লেখা অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই দুটির প্রত্যেকটি শব্দই সত্য। তাই শিক্ষার্থীদের সহপাঠের সাথে এই দুটি বই যোগ করা উচিত।’
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বই বিতরণ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, অকিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইলিয়াছুর রহমান, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ মহসীন উদ্দিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মাহবুবুর রহমান, ওসি শেখ লুৎফর রহমান, ইউপি চেয়ারম্যান হান্নান শেখ, শিক্ষক লিটন ভক্ত, শিক্ষার্থী পায়েল বালা ও হাবিবুল্লাহ শেখ বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন .. ..            

‘‘আমাদের বিক্রমপুরআমাদের খবর

আমাদের সাথেই থাকুনবিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন