প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছাকে মিরকাদিম পৌরবাসীর গণসম্বর্ধনা

0
55
মুন্সীগঞ্জের কৃতীসন্তান ফজিলাতুন নেছা ইন্দিরাকে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী করায় মিরকাদিম পৌরবাসীর পক্ষ থেকে মঙ্গবার বিকেলে সংবর্ধনা দেওয়া হয়।

প্রকাশিত:বুধবার,৩১ জুলাই ২০১৯ ইং ||১৬ই শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ।

বিক্রমপুর খবর:মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের কৃতীসন্তান ফজিলাতুন নেছা ইন্দিরাকে মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী করায় মিরকাদিম পৌরবাসীর পক্ষ থেকে নাগরিক গণসম্বর্ধনা দেওয়া হয়েছে। গতকাল মঙ্গবার বিকেলে মিরকাদিম  পৌরসভার মাঠ প্রাঙ্গণে এ সংবর্ধনা দেওয়া হয়।

পৌরসভা প্রাঙ্গনের নির্মিত বিশাল মঞ্চে প্রায় পাঁচ হাজার লোকের সমাগম হয়। মিরকাদিম পৌর মেয়য় শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্বর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি মুন্সী গঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মহিউদ্দিন, বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগ সহ সভাপতি, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আনিস উজ্জামান আনিস, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুতফর রহমান, আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক এড. সোহানা তাহমিনা, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহাম্মেদ, শহর আওয়ামী লীগ সভাপতি পি.পি. আব্দুল মতিন, জেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি, তহুরা জামান, সাধারন সম্পাদক, এড. সামছুন নাহার শিল্পী, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার কাদের মোল্লা, মিরকাদিম পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার দেলোয়ার হোসেন মিলন, রামপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাচ্ছু শেখ, পঞ্চসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মোঃ গোলাম মস্তফা, পৌর আওয়ামী লীগ সাধারন সম্পাদক, মোঃ নাসির উদ্দিন, পৌর ওয়ার্ড কাউন্সিলাবৃন্দসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

পৌরসভার বিভিন্ন পর্যায়ের প্রতিষ্ঠান ও ব্যাক্তিগন মাননীয় প্রতিমন্ত্রিকে ফুলেল শুভেচ্ছা জানান এতে ফুলে ফুলে মঞ্চ ভরে উঠে, মেয়র শহিদুল ইসলাম শাহিন প্রতিমন্ত্রী মহোদয়কে পৌরসভার চাবির লিপ্লিকা প্রদান করেন।

সকল বক্তারা মুন্সীগঞ্জ জেলা থেকে ফজিলাতুন নেছা ইন্দিরাকে প্রতি মন্ত্রির দায়িত্ব অর্পণ করায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বলেন ফজিলাতুন নেছা ইন্দিরাকে একজন যোগ্য ব্যাক্তি হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমন্ত্রির দায়িত্বে নিয়োজিত করে আমাদেরকে গর্বিত করেছে, সেই জন্য মাননীয় প্রধানমন্ত্রিকে মুন্সীগঞ্জ জেলাবাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাই।

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেছা ইন্দিরা বলেন, গুজবে কান না দিয়ে সবাই মিলে গুজব প্রতিহত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের উৎসব চলছে, ঠিক এই সময় অপশক্তি বিভিন্ন গুজব ছড়িয়ে দেশে অস্থির পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। তবে তারা এ অপচেষ্টায় কখনো সফল হবে না।

প্রতিমন্ত্রী বলেন, দেশ ও মানুষের জন্য কাজ করার লক্ষ্য নিয়ে রাজনীতি করি, সারা জীবন মানুষের জন্য কাজ করে যাব।

ফজিলাতুন নেছা ইন্দিরা আশ্বাস দিয়ে বলেন, মুন্সীগঞ্জের মুক্তারপুর থেকে নারায়ণগঞ্জের পঞ্চবটি পর্যন্ত সড়কে শিগগিরই উন্নয়ন কাজ হাতে নেওয়া হবে। জেলাবাসীর উন্নয়নে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে দুপুরে মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা প্রশাসনের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতা ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন ফজিলাতুন নেছা ইন্দিরা।

প্রতিমন্ত্রী বলেছেন, নারীদের দূরে রেখে দেশে উন্নয়ন সম্ভব না। আর আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। তাই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নারী ও শিশুদের প্রতি সবাইকে যত্নশীল হওয়ার আহ্বান জানাই।

জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রতিমন্ত্রী আগামী ঈদুল আজহায় শিমুলিয়া ঘাট দিয়ে যাত্রীরা যাতে নির্বিঘ্নে পারাপার হতে পারে এবং গজারিয়ায় যাতে কোনো যানজট না লাগে সে দিকে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

ডেঙ্গু জ্বর থেকে রেহাই পেতে জনসচেতনতা বৃদ্ধি ও পদ্মা সেতু নিয়ে গুজবের বিষয়টির ওপরও আলোচনা করেন প্রতিমন্ত্রী। এ ছাড়া মুন্সীগঞ্জের নানা সমস্যা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দেন ফজিলাতুন নেছা ইন্দিরা।

প্রতিমন্ত্রী আরও বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রেখে মুন্সীগঞ্জ জেলাকে উন্নয়নের পথে এগিয়ে নেওয়া এই বিষয় আমি মুন্সীগঞ্জ জেলার সকল মানুষের সহযোগিতা কামনা করছি, আমি যেন মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনার এই আমানত সঠিকভাবে রক্ষা করে মুন্সীগঞ্জবাসীর জন্য সম্মান বহে আনতে পারি।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন