নবদম্পতিকে নিয়ে যাচ্ছিল পরিবার; নবদম্পতিসহ ৫ জন নিহত ও ১ জন আহত

0
12
নবদম্পতিকে নিয়ে যাচ্ছিল পরিবার; নবদম্পতিসহ ৫ জন নিহত ও ১ জন আহত

প্রকাশিত: সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ।। ১৬ মহরম,১৪৪৪ হিজরি ।।

বিক্রমপুর খবর : অনলাইন ডেস্ক : হৃদয়ের (২৮) সঙ্গে রিয়া মনির (২১) গত শনিবার বিয়ে হয়। আজ সোমবার (১৫ আগস্ট) বৌভাত শেষে রিয়াকে নিয়ে বাড়ি ফিরছিলেন হৃদয় ও তার পরিবারের সদস্যরা। ছেলে হৃদয়ের বাবা রুবেল গাড়ি চালাচ্ছিলেন। রাজধানীর উত্তরার জসীম উদদীনে ঢাকা-ময়মনসিংহ রোডে পৌঁছালে বিআরটি প্রকল্পের একটি ক্রেন থেকে গার্ডার তাদের প্রাইভেট কারের ওপর পড়ে। এতে নবদম্পতিসহ ৫ জন নিহত ও ১ জন আহত হন।

নিহতের পরিবারের সদস্যরা এ ঘটনা শোনার পর ঘটনাস্থলে আসেন। তাদের আহাজারিতে ভারী হয়ে ওঠে উত্তরার জসিম উদ্দিন রোড এলাকা।

পরিবারের সদস্যরা বলেন, বৌভাত শেষে দক্ষিণ খান থেকে আশুলিয়ায় যাচ্ছিল গাড়িটি। মেয়ের শ্বশুর বাড়িতে যাচ্ছিলো তারা। এ সময় গাড়িতে ছিলো নবদম্পতি হৃদয় ও রিয়া মনি। গাড়ি চালাচ্ছিলেন ছেলের বাবা রুবেল। ছেলের বোন ঝরনা বেগম (২৮) এবং তার দুই সন্তান জান্নাত (৬) ও জাকারিয়া (৩)।

পুলিশ বলছে, গাড়ির ওপর থেকে গার্ডারটি সরানোর পর বিস্তারিত জানা যাবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাজ চলাকালীন সময়ে গার্ডারটি যখন এক জায়গা থেকে অন্য জায়গায় সরানোর কাজ চলছিল তখন ক্রেনটি বাম্পিং করছিল। গার্ডারের ওজন বেশি হয়ে যাওয়ায় ক্রেনটি উল্টে যায়। মূলত অতিরিক্ত ভারের কারণেই এ দুর্ঘটনা ঘটে। তারা এ ঘটনাকে অবহেলাজনিত কারণে ঘটেছে বলে অভিযোগ করেন।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলছেন, গার্ডারের ওজন ক্রেনের ওজনের চেয়ে বেশি হওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এটি সরাতে হলে গার্ডারের চেয়ে বেশি ওজনের ক্রেন লাগবে।

(বিজ্ঞাপন) https://www.facebook.com/3square1

নিউজটি শেয়ার করুন .. ..

‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।

আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন