টঙ্গীবাড়ীতে কারিগরি শিক্ষা বিষয়ক উদ্ধুদ্ধকরণ সভা

0
47
টঙ্গীবাড়ীতে কারিগরি শিক্ষা বিষয়ক উদ্ধুদ্ধকরণ সভা

প্রকাশিত:রবিবার,৬ অক্টোবর ২০১৯ ইং ।। ২১ই আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ।

বিক্রমপুর খবর :টঙ্গীবাড়ী প্রতিনিধি :মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে টেকশই উন্নয়ন অভীষ্টসমূহ অর্জনে “আমরা করবো জয়” স্লোগানে তরুন-তরুনীদের সাথে উপজেলা প্রশাসনে কারিগরি শিক্ষা বিষয়ক উদ্ধুদ্ধকরণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপি টঙ্গীবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এসব কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে অংশনেয় উপজেলার বিভিন্ন স্কুল,কলেজ, মাদ্রাসার ১৫শতাধিক শিক্ষার্থী ও কয়েক শতাধিক সাধারণ তরুন-তরুনী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার। টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোসামৎ হাসিনা আক্তারের সভাপতিত্বে ও শিল্পকলা সাধারণ সম্পাদক নবীন কুমার রায়ের সঞ্চলনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার ভূতু, ভাইস চেয়ারম্যান নাহিদ খান, সহকারি কমিশনার (ভূমি) উছেন মে, বিটি কলেজ অধ্যক্ষ মোঃ নরুল মোমেন, মুন্সীগঞ্জ মেরিন টেকনোলজির অধ্যক্ষ প্রকৌশলী জাহাঙ্গীর আলম সহ অন্যান্যরা।

জেলা প্রশাসক ও অন্যান্য বক্তা তরুন প্রজন্মকে কারিগরি শিক্ষা অর্জন করে কর্মদক্ষতা বৃদ্ধি করে বেকার সমস্যা দূর করার আহ্বান জানান। এছাড়া অনুষ্ঠানে আউটসোর্সিং, সেলাই, অটোমোবাইল সহ বিভিন্ন বিষয় আলোচনা ও প্রশিক্ষণ কোর্সে ভর্তি নেওয়া হয় হয়।

পরে বাংলা ব্যাকরণ ও শুদ্ধ বানান প্রতিযোগিতায় বিজয়ীয় শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন