কনকসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসলেম ঢালীর ছেলে পলাশ ঢালীর অকাল মৃত্যু

0
806
কনকসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসলেম ঢালীর ছেলে পলাশ ঢালীর অকাল মৃত্যু

প্রকাশিত : মঙ্গলবার, ২৮ এপ্রিল ২০২০ ইং ।। ১৫  বৈশাখ  ১৪২৭ বঙ্গাব্দ।। ৪ রমজান ১৪৪১

বিক্রমপুর খবর : অফিস ডেস্ক : আজ মঙ্গলবার সকালে লৌহজং উপজেলার কনকসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোসলেম উদ্দিন ঢালীর বড় ছেলে পলাশ ঢালী (৪২)হূদরোগে আক্রান্ত হয়ে আজ সকাল ৯ ঘটিকায় ইন্তেকাল করিয়াছেন। পলাশ ঢালী ডায়াবেটিসের রোগী ছিলেন, সকালে বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনে নিজেদের কাঠপট্টিতে স’মিলে যাওয়ার পথে পড়ে যান সাথে সাথেই আশে পাশের লোকজন এসে উঠায়ে তোলেন তখন পলাশ নিজেই চিনি খেতে চান সাথে সাথেই ছোট উল্লাস সহ আপনজন যারা ছিলেন তারা লজেন্স ও চিনি খাইয়েদেন কিন্তু শেষ রক্ষা করা যায় নাই। ডায়াবেটিক কোমা জীবনের জন্য হুমকিস্বরুপ। তাই ধারণা করা হচ্ছে রক্তে গ্লুকোজ/শর্করার পরিমাণ খুব কমে গিয়ে (হাইপোগ্লাইসেমিয়া’য়)মৃত্যুর কারন হতে পারে। বিষয় জানাইলেন পলাশের কাকা বাদল ঢালী। বাদল ঢালী আরও জানালেন গতকাল রাতেও পলাশের সাথে কথা হয়েছে । পলাশ ঢালীর ছোট ছোট দুটি ছেলে বড় ছেলেটির বয়স ৭ বছর এবং ছোট ছেলেটির বয়স মাত্র দেড় বছর।

মৃত্যুকালে তিনি ২ শিশু সন্তান, স্ত্রী, এক ভাই ও দুই বোন ,চাচা-ফুপু অনেক আত্মীয় স্বজন এবং অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

পলাশের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া পড়েছে। সোশ্যাল মিডিয়ায় ফেইজবুকে বন্ধুবান্ধব গভীর শোক প্রকাশ করে এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা অব্যাহত আছে। সকলের মুখে মুখে আর ফেইজবুকে লেখায় উঠে আসছে কনকসার ঢালী পরিবারের এই ছেলেটি ছিল সকলের থেকে আলাদা খুবই নম্র, ভদ্র ও বিনয়ী স্বভাবের।পলাশ ঢালী ব্রাহ্মণগাঁও বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র।

জাপান প্রবাসী সকলের কাছে পরিচিত নুর আলী ঢালী (নুরে আলম ঢালী), বাদল ঢালী পলাশ ঢালীর আপন চাচা। কনকসার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম মোসলেম উদ্দিন ঢালীর মৃত্যুর পর পলাশের সেঝ চাচা আবুবক্কর ঢালী কনকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হন,তিনিও অনেকদিন কনকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন।

আজ বিকেলে বাড়ির কাছের মসজিদে জানাজা শেষে সাতঘড়িয়া কবরস্থানে পলাশ ঢালীর লাশ দাফন করা হয়।

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন