আবারও মেয়র নির্বাচিত করার অঙ্গিকার ব্যক্ত মুন্সীগঞ্জ পৌরবাসীর

0
11
আবারও মেয়র নির্বাচিত করার অঙ্গিকার ব্যক্ত মুন্সীগঞ্জ পৌরবাসীর

প্রকাশিত: মঙ্গলবার,২৭ অক্টোবর ২০২০ইং ।। ১১ই কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)।। ৯ই রবিউল আউয়াল,১৪৪২ হিজরী
বিক্রমপুর খবর : মুন্সীগঞ্জ প্রতিনিধি : আধুনিকতার ছোঁয়ায় মুন্সীগঞ্জ পৌরসভার চলমান উন্নয়ন কার্যক্রম চলমান রাখতে ৯টি ওয়ার্ডের ৪৪টি মহল্লার হাজার হাজার কর্মী-সমর্থক ও শুভাকাঙ্খিরা সার্বিক বিবেচনায় বর্তমান মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লবকে আবারও পৌর মেয়র হিসেবে নির্বাচিত করার অঙ্গিকার ব্যক্ত করলেন নির্বাচনি জনসভায়। রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মুন্সীগঞ্জ শহরের মধ্য কোটগাঁওস্থ নিজ বাড়ীর অদূরে এ নির্বাচনি সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচনের তফসিল ঘোষনার আগেই মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাচনে সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা নির্বাচনি মাঠে নেমে পড়েছেন। বিভিন্ন উৎসবকে সামনে রেখেই শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদের নির্বচানি প্রচারনা। ব্যানার, ফেস্টুন ও তোড়ন নির্মানের মাধ্যমে শুভেচ্ছা জ্ঞাপন, স্থানীয় অনলাইন পত্রিকায় এবং সামাজিক যোগাযোগের মাধ্যম গুলোতে প্রার্থীতার ঘোষনা দিয়ে প্রচারনা চালাচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা। আগামী ডিসেম্বরে দেশের বিভিন্ন পৌরসভায় নির্বাচন আয়োজনের লক্ষ্য নিয়ে কার্যক্রম শুরু করেছে নির্বাচন কমিশন। এরই ধারাবাহিকতায় উন্নয়ন কর্মকর্তা চলমান রাখতে মুন্সীগঞ্জ পৌরসভা নির্বাচনে আবারও মেয়র প্রার্থী পদে নির্বাচন করার লক্ষ্যে প্রচারাভিযান শুরু করেছেন মুন্সীগঞ্জ পৌরসভার বর্তমান মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

রোববার বিকেলে শহরের মধ্য কোটগাঁওস্থ নিজ বাড়ীর অদূরে আয়োজিত নির্বাচনি সভায় উপস্থিত হাজার হাজার নেতাকর্মীর উদ্দেশ্যে বক্তব্য রাখছেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ নেতা হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। এ সময় তিনি মুন্সীগঞ্জ পৌরসভার চলমান উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে আগামী নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন চেয়েছেন। এই নির্বাচনি সভায় প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও আওয়ামী লীগ নেতা সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ মুন্সীগঞ্জ জেলা ইউনিটের সাবেক জেলা কমান্ডার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো আনিছুজ্জামান আনিছ। এ সভায় সভাপতিত্ব করেন শহর আওয়ামী লীগ অ্যাডভোকেট আব্দুল মতিন।

এসময় আরও বক্তব্য রাখেন শহর আ’লীগ সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভুইয়া, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, জেলা যুবলীগের সাবেক সভাপতি আক্তারুজ্জামান রাজীব, আমরা মুক্তিযোদ্ধা কমান্ডের জেলা শাখার সভাপতি জালালউদ্দিন রূমি রাজন।

এছাড়া বিভিন্ন ওয়ার্ড ও মহল্লাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন মোশারফ হোসেন সরকার, মো ্ইউনুছ, আরশাদ মাদবর, মোখলেছ সরকার, বাজার কমিটির সভাপতি মজিবুর রহমান, দক্ষিন ইসলামপুরের আওলাদ হোসেন, আলিমুজ্জামান আলী, খাইরুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, আব্দুস সাত্তার, জুলহাস মিয়া, নুর হোসেন, নুর হেসেন ভুইয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন .. ..

‘‘আমাদের বিক্রমপুর-আমাদের খবর।
আমাদের সাথেই থাকুন-বিক্রমপুর আপনার সাথেই থাকবে!’’

একটি উত্তর দিন

দয়া করে আপনার কমেন্টস লিখুন
দয়া করে আপনার নাম লিখুন